অভিমানে বাড়ি ছেড়ে গণ ধ'র্ষ'ণে'র শিকার কিশোরী: আটক ২


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১০:০৭ অপরাহ্ন, ৬ই নভেম্বর ২০২২


অভিমানে বাড়ি ছেড়ে গণ ধ'র্ষ'ণে'র শিকার কিশোরী: আটক ২
প্রতীকী ছবি

মৌলভীবাজারের কমলগঞ্জে নানাবাড়িতে যাওয়ার পথে এক কিশোরীকে আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। 


শুক্রবার (৪ নভেম্বর)  রাতে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের একটি বাসা থেকে পুলিশ ওই কিশোরীকে উদ্ধার এবং অভিযুক্তদের আটক করে কমলগঞ্জ থানায় হস্তান্তর করেছে। এ ঘটনায় শনিবার কমলগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।


আটককৃতরা হলেন কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের উত্তরভাগ গ্রামের মৃত ইউসুফ মিয়ার ছেলে মোহন মিয়া (২৪) ও সুলতান বক্সের ছেলে রাজ্জাক বক্স (২২)।


কমলগঞ্জ থানা পুলিশের সুত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই কিশোরী রবিবার অভিমান করে সিলেটের জৈন্তাপুর এলাকার নিজ বাড়ি থেকে  কমলগঞ্জ উপজেলার আদমপুর নানাবাড়িতে যাওয়ার জন্য বের হয়। কমলগঞ্জ আসার পর অভিযুক্ত মোহন মিয়া ও রাজ্জাক বক্স তাকে নানাবাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে সিএনজি অটোরিকশায় উঠিয়ে নিয়ে একটি বাড়িতে আটকে রেখে ধর্ষণ করে।

 

এদিকে শ্রীমঙ্গল থানা পুলিশ গোপন সুত্রে খবর পেয়ে শুক্রবার রাতে অভিযুক্ত দুই যুবককে শ্রীমঙ্গল শহরস্থ ভানুগাছ রোডের একটি বাসা থেকে আটক ও ভিকটিমকে উদ্ধার করে। পরে শ্রীমঙ্গল থানার পুলিশ ভিকটিম কিশোরীসহ দুই যুবককে কমলগঞ্জ থানায় হস্তান্তর করে।


শ্রীমঙ্গল থানার পরিদর্শক অলক বিহারী এসব তথ্য নিশ্চিত করেছেন। এ ঘটনায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে শনিবার কমলগঞ্জ থানায় অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছেন।


কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তীর সাথে যোগাযোগ করলে তিনি জানান, মেয়েটির বাবা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। অভিযুক্তদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে এবং ভিকটিমের মেডিকেল পরীক্ষার জন্য তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন।


আরএক্স/