মোটর সাইকেলে মুখোমুখী সংঘর্ষে নিহত ২


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৫৮ পূর্বাহ্ন, ২২শে নভেম্বর ২০২২


মোটর সাইকেলে মুখোমুখী সংঘর্ষে নিহত ২
ছবি: আল-আমিন সনি

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছিতে দুই মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলে আনিজুল হক (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতুল নামের আরো এক যুবকের মৃত্যু হয়েছে। 


রবিবার (২০ নভেম্বর) রাত ৯টার দিকে উপজেলার চন্ডিপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত হয়েছে আরও চারজন।আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ২ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজে রেফার্ড করেন চিকিৎসক।নিহত আনিজুল হক দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা আবাসন প্রকল্পের ডাব বিক্রেতা আব্দুল আলিমের ছেলে। 


নিহত রাতুল চণ্ডিপুর গ্রামের তরিকুল ইসলামের ছেলে। আহতরা হলেন, দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের কলেজপাড়ার শহিদুল ইসলামের ছেলে রাহুল (১৯), একই গ্রামের পূর্বপাড়ার মিজানুর রহমানের ছেলে হৃদয় হোসেন (১৯) ও একই উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নের ধান্যধারা গ্রামের আবু কাশেমের ছেলে রাজু আহমেদ (২১)।


প্রত্যক্ষদর্শীদের থেকে জানা যায়, নিহত আনিজুল ও তার দুই বন্ধু মিলে নিজবাড়ী হতে দর্শনার দিকে রওনা হয়। এমন সময় চন্ডিপুর গ্রামের ভিতর পৌছালে বিপরীত থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেল আরোহী রাস্তার সিটকে পড়েন। 


স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে তাৎক্ষণিক চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসেন। এদের মধ্যে আনিজুল নামের এক ব্যক্তিকে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন। আর দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়াতে তাদেরকে রাজশাহীতে মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতুল নামের আরো এক যুবকের মৃত্যু হয়।


চুয়াডাঙ্গা জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আব্দুল কাদের বলেন, হাসপাতালে আসার আগেই আনিজুলের মৃত্যু হয়েছে। আহত চারজনের মধ্যে দুজনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে।নিহতের বিষয়টি নিশ্চিত করে দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর বলেন, দুই মোটরসাইকেলের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছে। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 


আজ সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রাতুল নামের অরো এক যুবকের মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। এদিকে সড়ক দুর্ঘটনায় নিহত আনিজুলের সকাল সাড়ে ১০টার সময় কার্পাসডাঙ্গা পুর্বপাড়া কবরস্হান  ও রাতুলের বাদ জোহর দামুড়হুদা চন্ডিপুর গ্রাম্য কবরস্হানে জানাযা নামাজ শেষে দাফন কার্য্য সমপন্ন করা হয়।


আরএক্স/