ব্রাজিল সমর্থকের মোটরসাইকেল শোভাযাত্রা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৪৭ পূর্বাহ্ন, ২৫শে নভেম্বর ২০২২


ব্রাজিল সমর্থকের মোটরসাইকেল শোভাযাত্রা
ছবি: জনবাণী

কাতার বিশ্বকাপ ফুটবল উপলক্ষে কুড়িগ্রামে ব্রাজিল সমর্থকদের মোটরসাইকেল শোভাযাত্রা।  


বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেল ৩টার দিকে কুড়িগ্রাম সরকারি কলেজ মাঠ থেকে শোভাযাত্রাটি বের হয়ে পৌরশহরের প্রধান প্রধান সরক প্রদক্ষিণ করে।


শোভাযাত্রায় আসা ব্রাজিল সমর্থক জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ, সাবেক সহ-সভাপতি আশিকুর রহমান, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিজভী বিব্দু, বাধন,রাকিব,আলামিন, শাহিন,সুমন,মোঃজাকিরুল ইসলাম বিপু সহ অনেকই।এসময়ে মো. রাজু আহমেদ বলেন, বাংলাদেশের নাগরিক আমি,এ দেশকে বেশি ভালোবাসি। তবে ফুটবল বিশ্বকাপকে ঘিরে মনপ্রাণ দিয়ে ব্রাজিল টিমকে সমর্থন করি ও ভালোবাসি। আমার বিশ্বাস ২৫ নভেম্বর কাতার বিশ্বকাপে সার্বিয়াকে ৩ গোলে পরাজিত করবে ব্রাজিল।


আল-আমিন নামের আয়োজকদের একজন বলেন, ব্রাজিল ফুটবল দলকে ভালোবেসে শোভাযাত্রার আয়োজন করেছি। ব্রাজিলকে ভালোবেসে সবাই এ শোভাযাত্রায় অংশ নিয়েছেন। আমাদের আশা ব্রাজিল এবার বিশ্বকাপ ট্রফি হাতে নিয়ে তাদের নিজ দেশে ফিরবে।


ক্ষেতলালে ব্রাজিল সমর্থকদের মোটরসাইকেল  শোভাযাত্রা


এ দিকে বিশ্বকাপ ফুটবলে  প্রিয় দলকে শুভ কামনা জানিয়ে জয়পুরহাটের ক্ষেতলালে ব্রাজিল সমর্থক গ্রুপের উদ্যোগে ভক্ত, সমর্থকদের মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।


২১ (নভেম্বর) বৃহস্পতিবার বিকেলে ক্ষেতলাল সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠ হতে ব্রাজিল ভক্ত, সমর্থকরা পতাকা, বাঁশি, বিভিন্ন ফেস্টুন ব্যানার ও ব্যান্ডপার্টি নিয়ে বর্ণাঢ্য মোটরসাইকেল শোভাযাত্রা বের করে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় মোটরসাইকেলের পাশাপাশি একটি ট্রাকেও ব্রাজিল সাপোর্টারদের দেখা যায়। তারা ব্রাজিল ব্রাজিল বলে শোভাযাত্রা মুখরিত করে তোলেন।


শোভাযাত্রা শেষে, ক্ষেতলাল মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, ব্রাজিল সাপোর্টার মাহমুদুল হাসান চৌধুরী রকেট, তিনি বলেন আমরা ব্রাজিল দল বীরের দল। আমরা প্রমান করে দিতে চাই ক্ষেতলালের মাটিতে  ব্রাজিল দল কোন অংশেই কম নয়। তিনি আরো বলেন ব্রাজিল যদি বিশ্বকাপ ফুটবলে জয়লাভ করতে পারে তাহলে ক্ষেতলালের মাটিতে সবচেয়ে বড় একটি খাসি জবাই করে খাওয়ানো হবে।


এছাড়াও বক্তব্য রাখেন, ব্রাজিল সাপোর্টার আবুল বাশার চৌধুরী তরঙ্গ  ও ইমন।


এসময় ক্ষেতলাল উপজেলার বিভিন্ন স্থান হতে আগত ব্রাজিল সাপোর্টার ও ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন। 


আরএক্স/