মোটরসাইকেল দূর্ঘটনায় ২ জন বিদ্যুৎকেন্দ্রের শ্রমিক নিহত


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:৫৯ পূর্বাহ্ন, ৪ঠা ডিসেম্বর ২০২২


মোটরসাইকেল দূর্ঘটনায় ২ জন বিদ্যুৎকেন্দ্রের শ্রমিক নিহত
ছবি: জনবাণী

কুষ্টিয়ার ভেড়ামারায় ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের দূর্ঘটনায় সাজ্জাদ হোসেন পিন্টু(৫১) ও শারমিন খাতুন (২৫) নামের দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।  


শনিবার (৩ ডিসেম্বর) সকাল আনুমানিক ৯ টার সময় কুষ্টিয়া ভেড়ামারা উপজেলার ১২ মাইল বাহিরচর নামক এলাকায় এই সড়ক দূর্ঘটনার ঘটনা ঘটেছে।


নিহত সাজ্জাদ হোসেন  কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া গ্রামের আনসার আলীর ছেলে ও শারমিন আক্তার কুষ্টিয়া  মিরপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ শরীফের স্ত্রী। নিহত দুইজনই রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে শ্রমিক হিসেবে কাজ করতেন।


পুলিশ সুত্রে জানা গেছে, শনিবার সকালে কুষ্টিয়া থেকে সাজ্জাদ হোসেন এবং তার আত্মীয় শারমিন মোটরসাইকেল যোগে ঈশ্বরদী যাচ্ছিলেন। পথে ভেরামার বাহিরচর এলাকায় পৌঁছালে ঈশ্বরদী থেকে কুষ্টিয়াগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রাকচাপায় মোটরসাইকেলচালক সাজ্জাদ মারা যান এবং শারমিন মারাত্মকভাবে আহত হন। স্থানীয়রা শারমিনকে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান। 


কুষ্টিয়া হাইওয়ে পুলিশের (ওসি) বিষয়টি নিশ্চিত করে বলেন, ভেড়ামারা বাহিরচর এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পিন্টু ও শারমিন নামের ২ জনের মৃত্যু হয়েছে। মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর তাদের পরিবারের সন্ধান মিলায় তাদের কাছে হস্তান্তরের প্রস্তুতি চলছে। এ ঘটনায় ঘাতক ট্রাক এবং মোটরসাইকেল জব্দ করা হয়েছে।


আরএক্স/