সৌদির সড়কে প্রাণ দিল যশোরের জসিম


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:১৯ পূর্বাহ্ন, ৫ই ডিসেম্বর ২০২২


সৌদির সড়কে প্রাণ দিল যশোরের জসিম
জসীম উদ্দিন

সন্তান, স্ত্রী ও মা বাবার মুখে হাসি ফোটাতে পাড়ি জমিয়েছিলেন দূর প্রবাসে আর সেখানেই সড়ক দুর্ঘটনায় করুন মৃত্যু হলো জসিম হোসেনের। 


শনিবার (৩ ডিসেম্বর) সৌদির রিয়াদে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী প্রবাসীর করুন মৃত্যু হয়। রাস্তা দিয়ে যাওয়ার সময় একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে আছড়ে পড়ে । পাসে থাকা তার বন্ধু লাফ দিয়ে তার প্রাণ রক্ষা করতে পারলেও জসীম পারেনি তার সেখানেই মৃত্য হয়।


জসীমের বয়স ৩০ বছর। তিনি  যশোর জেলার, ঝিকরগাছা থানার, চাঁপাতলা গ্রামের মো. সামসুর রহমান ছেলে, ছোট মেয়ে ও বড় ছেলেকে নিয়ে দূঃখী জীবন যাপন করতো আর মা বাবার  সেই দূঃখকে দূর করতে জসীম পাড়ি জমিয়েছিলো সৌদিতে। 


প্রায় ২ বছর পা রেখেছেন সৌদিতে এর মধ্যে পরিবারে আর্থিক পরিবর্তন শুরু হয়েছিলো কিন্তু হঠাত ছেলের এমন দুর্ঘটনায় মৃত্যু বাবা মা কোনো ভাবেই মেনে নিতে পারছে না। এখন সেই পরিবারে নেমে এসেছে শোকের কালো ছায়া। খালি হয়েছে বাবা-মায়ের কোল।  সন্তানকে হারিয়ে অঝরে কাঁদছে এই পরিবার। 


জসিমের একটি ৩ বছর বয়সের মেয়ে সন্তান আছে  যার নাম জান্নাতি ।  এত অল্প বয়সে বাবাকে হারিয়েছে কিন্তু বুঝতে পারছে না, বাবা হারানোর যন্ত্রণাটা।   


পরিবার সূত্রে জানা যায়, জসীমের লাশ দেশে নিয়ে আসার কার্যক্রম চলছে তবে তারা জানে না সন্তানের লাশ কবে তাদের কাছে আসবে এবং তারা সন্তানকে শেষ বারের মত দেখতে পাবে।