ডাকাত ‌সর্দার বয়াতি আটক


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১০:২০ অপরাহ্ন, ৭ই ডিসেম্বর ২০২২


ডাকাত ‌সর্দার বয়াতি আটক
ডাকাত দলের সর্দার কবির বয়াতি| ছবি: জনবাণী

বাগেরহাটে ডাকাতির প্রস্ততি গ্রহনকালে ২২ মামলার আসামী আন্তঃজেলা ডাকাত দলের সর্দার কবির বয়াতি নামে এক ডাকাতকে ডাকাতি কাজে ব্যবহৃত বিভিন্ন ধরনের অস্ত্রশস্ত্র সহ আটক করেছে বাগেরহাট জেলা পুলিশের গোয়েন্দা টিম এর একটি চৌকস দল। 


সোমবার (৫ ডিসেম্বর) গভীর রাতে সদর উপজেলার ডেমা ইউনিয়নের বড় বাঁশবাড়িয়া এলাকার ঝাউগাছ তলার পাশে ওয়াপদা রাস্তার উপরে ডাকাতির প্রস্ততিকালে গোপন সংবাদের ভিত্তিতে ডিবির ওসি সুরেশচন্দ্র হালদার এর নেতৃত্বে একটি টিম তাকে আটক করে বলে জানিয়েছেন বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের সমন্বয়কারী পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম।


এসময়ে তার কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত ২ টি রাম দা,১ হাসুয়া,১ টি লোহা কার্টার,১ টি স্যালাই রেঞ্জ,১ টি টিপ চাকু,১ টি লোহার রড, ১মোটা রশি,১ টি হাতুড়ি,১ টি কালো মানকি টুপি এবং একটি প্লাষ্টিক বস্তা উদ্ধার করা হয়। ডাকাত কবির বয়াতি মোড়েলগঞ্জের সূতালড়ি এলাকার আ. সত্তার বয়াতির ছেলে।তার নামে বাগেরহাট সদর মডেল থানা,মোড়েলগঞ্জ থানা ও ফকিরহাট মডেল থানা মিলিয়ে মোট ২২ টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।আটককৃত কবির বয়াতি ওরফে কবির ডাকাত সম্প্রতি আটক হলেও জামিনে বেরিয়ে এসে আবার ডাকাতি শুরুর প্রস্ততি নিচ্ছিলো।


আরএক্স/