কুমিল্লায় ৪০ কেজি গাঁজাসহ আটক ২


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:১০ পূর্বাহ্ন, ১৩ই ডিসেম্বর ২০২২


কুমিল্লায় ৪০ কেজি গাঁজাসহ আটক ২
গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানায় ৪০ কেজি গাঁজা ও প্রাইভেটকার সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ। 


কুমিল্লা জেলা পুলিশ সুপার এর দিক নির্দেশনায় অফিসার ইনচার্জ বাঙ্গরা বাজার থানার নেতৃত্বে এসআই  হৃদয় পাল সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ একটি দল রবিবার (১১ ডিসেম্বর) বিকালে পূর্বধইর পশ্চিম  ইউনিয়নের খৈয়াখালী বাজার টু কোরবানপুরগামী পাকা রাস্তার উপর চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালিয়ে তাদেরকে আটক করা হয়।


আটককৃত মাদক ব্যবসায়ী হলেন,  মোঃ তরিকুল ইসলাম (২৯), পিতা-মোঃ রফিকুল ইসলাম,একই বাড়ীর মোঃ আবুল কাশেম (৩২), পিতা-মোঃ ইমান আলী, উভয় ১২নং আছিম পাটুলি ইউপি, থানা-ফুলবাড়িয়া, জেলা-ময়মনসিং। দুই মাদক ব্যবসায়ী প্রাইভেট কার যোগে মাদকদ্রব্য (গাঁজা) বহন করে  জেলার মাধবপুর হইতে বাঞ্চারামপুরের উদ্দেশ্যে যাওয়ার পথে উত্তর হাটাশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় এস আই (নিঃ)/হৃদয় পাল সঙ্গীয় অফিসার/ফোর্সদের সহযোগীতায় আসামীদের কাছ থেকে ৪০ (চল্লিশ) কেজি গাঁজাসহ প্রাইভেটকার জব্দ করা হয়।

 

বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ(ওসি) রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, ৪০ কেজি গাঁজা ও প্রাভেটকারসহ দুই জন কে আটক করা হশেছে, আটককৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা নং- ০৯, তারিখ-১১/১২/২০২২ইং, ধারা- ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) সারণীর ১৯ (গ)/৪১/৩৮ রুজু করা হয়। সোমবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 


আরএক্স/