দর্শনায় যথাযোগ্য মর্যাদায় শহিদ বুদ্ধিজীবী দিবস পালিত


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৫৫ পূর্বাহ্ন, ১৫ই ডিসেম্বর ২০২২


দর্শনায় যথাযোগ্য মর্যাদায় শহিদ বুদ্ধিজীবী দিবস পালিত
দর্শনায় শহিদ বুদ্ধিজীবী দিবস পালিত

শহিদের রক্তের লাল রঙে রঞ্জিত এই আমাদের দেশ, তাদের মিলিত ত্যাগের গৌরব হবেনা কখনো শেষ... এই প্রতিপাদ্য বুকে ধারণ করে দর্শনায় শহিদ বুদ্ধিজীবী দিবস-২০২২ পালিত হয়েছে। 


বুধবার (১৪ ডিসেম্বর) বেলা ১০ ঘটিকার সময় দর্শনা সরকারী কলেজের আয়োজনে কলেজ ক্যাম্পাস এই দিবসটি পালন করা হয়। অনুষ্ঠানের শুরুতে ১৯৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধে শহিদ বুদ্ধিজীবীদের প্রতি বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়। 


আলোচনা ও দোয়া অনুষ্ঠানে দর্শনা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ড.মোঃ মফিজুর রহমান এর সভাপতিত্বে আলোচনা করেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আজাদুল ইসলাম আজাদ, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মাহাফুজুর রহমান মনজু, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনসুর বাবু, দর্শনা সরকারি কলেজের অবসরপ্রাপ্ত উপাধ্যক্ষ মোশারফ হোসেন, পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের চেয়ারম্যান এএসএম জাকারিয়া আলম, দামুড়হুদা উপজেলা মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটির আহবায়ক বীরমুক্তিযোদ্ধা রুস্তম আলী, দর্শনা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন কবীর প্রমুখ। এসময় দর্শনা সরকারি কলেজের সকল শিক্ষকবৃন্দ সহ সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।


আরএক্স/