প্রেমিকাকে অপহরণ চেষ্টায় প্রেমিক আটক


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:১০ পূর্বাহ্ন, ১৭ই ডিসেম্বর ২০২২


প্রেমিকাকে অপহরণ চেষ্টায় প্রেমিক আটক
অপহরণ চেষ্টাকারী প্রেমিক বিষ্ণু চন্দ্র

নওগাঁর বদলগাছীতে প্রেমিকাকে অপহরণ চেষ্টায় প্রেমিককে আটক করেছে থানা পুলিশ।


থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (১৪ই ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার সময় নওগাঁর বদলগাছী উপজেলার সদর ইউপির গোরশাহী রাস্তায় টয়রা গ্রামের রব্বানির রাইচ মিলের সামনে থেকে প্রেমিকা শ্রাবনী রানী (২১) কে প্রাইভেটকারে তুলে নিয়ে যাবার সময় ছোট বাচ্চার চিৎকারে প্রেমিক সহ গাড়ীর ড্রাইভারকে আটক করে এলাকাবাসী।


এসময় ব্যবহৃত প্রাইভেটকারটি স্থানীয় এলাকাবাসী ভাংচুর করে প্রেমিক বিষ্ণু চন্দ্র ও সহযোগী গাড়ী চালক রেজাউলকে আটক করে এলাকাবাসী। খবর পেয়ে বদলগাছী থানা পুলিশ ঘটনাস্থল থেকে একটি প্রাইভেটকার (রেজি নং ঢাকা মেট্টো- গ- ৩৭-৪৮১৯) সহ দুই জনকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় প্রেমিকা শ্রাবণী রাণী (২১) বাদী হয়ে বুধবার রাতেই থানায় একটি অপহরণ মামলা করে।


অপহরণ মামলায় আটককৃত বিষ্ণু চন্দ্র বর্মন (২৮) মহাদেবপুর উপজেলার হাতুড় ইউনিয়নের রায়পুর গ্রামের জগদীশ চন্দ্র বর্মনের ছেলে ও গাড়ীর ড্রাইভার রেজাউল হক (২৫) জেলার আত্রাই উপজেলার বান্দাই খাড়া সন্ন্যাসবাড়ী গ্রামের আব্দুল কালাম আজাদের ছেলে ।


স্থানীয় সূত্রে জানা যায়, আটককৃত প্রেমিক বিঞ্চু চন্দ্র বর্মণ সম্পর্কে শ্রাবণী রাণীর মামাতো ভাই। দীর্ঘ কয়েক বছর ধরে তাদের সম্পর্ক। শ্রাবনীর বাড়ীতে বিয়ের জন্য বিষ্ণু প্রস্তাবও দিয়েছে। কিন্তু শ্রাবণীর পরিবার এই সম্পর্ক মেনে না নেওয়ায় গত বুধবার বিকেলে উভয়ই পালিয়ে গিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নেয়। পালানোর সময় শ্রাবনীর সাথে থাকা বাচ্চার চিৎকার শুনে এলাকাবাসী এসে উভয়কে আটক করে।


নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি বলেন, শ্রাবনীর পরিবার বিষ্ণুর সাথে বিয়ে দিবে না এই কথা বিষ্ণুর পরিবারকে জানিয়ে ছিলো। তাই তারা পালিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নেয়।


এ বিষয়ে বদলগাছী থানার অফিসার ইনচার্জ মুহা. আতিয়ার রহমান বলেন, এ ব্যা্যপারে শ্রাবনী রানী বাদী হয়ে থানায় একটি অপহরণ মামলা করেছে। গত বৃহস্পতিবার দুপুরে আসামীদের নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে। 


আরএক্স/