আর্জেন্টিনা ফাইনাল জিতলে ৫০০ মানুষকে খিচুড়ি খাওয়াবেন মন্টু


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১২:৫৩ অপরাহ্ন, ১৮ই ডিসেম্বর ২০২২


আর্জেন্টিনা ফাইনাল জিতলে ৫০০ মানুষকে খিচুড়ি খাওয়াবেন মন্টু
মুদি দোকানদার মন্টু মিয়া

ফুটবল বিশ্বকাপের ফাইনাল ঘিরে চুয়াডাঙ্গাতে জার্সি বিক্রির ধুম পড়েছে। বিশেষ করে আর্জেন্টিনার জার্সি বেশি কিনছেন সমর্থকরা। আবার কেউ কেউ প্রিয় দলকে সমর্থক করতে পোষাক বানাচ্ছে নিজের মতো করে। তেমনি একজন মন্টু মিয়া, তিনি প্রিয় দলকে সমর্থন করতে কাতারের জুব্বার মতো করে বানিয়েছেন আর্জেন্টিনার জার্সি । 


শনিবার (১৭ ডিসেম্বর) দুপুরে চুয়াডাঙ্গার নিউ মার্কেটে গিয়ে দেখা যায়, তরুণ থেকে শুরু করে নানা বয়সের মানুষ দোকানে ভিড় করছেন। বেশির ভাগই কিনছেন মেসির জার্সি।


মুদি দোকানদার মন্টু মিয়া বলেন, আমার বুদ্ধি হওয়ার আগ থেকেই আর্জেন্টিনার সমর্থক করে আসছি। আমার জীবনের একটাই আশা, মেসির হাতে বিশ্বকাপ ট্রফি দেখা। আর্জেন্টিনা দল সাপোর্ট করতে অনেক বড় মনের প্রয়োজন কারণ মন বারবার ভেঙে যায় তারপরও আমরা এই দল সাপোর্ট করি। যারা আর্জেন্টিনা সাপোর্ট করে তারা এক একটা কলিজা। আমি চাই প্রিয় মেসি আরো একটি বিশ্বকাপ খেলুক।


তিনি আরো বলেন, আমি প্রিয় দলকে ভালোবেসে ৫০০ ফুটের একটি আর্জেন্টিনার পতাকা বানিয়েছি। তাছাড়া ফাইনালের জন্য বানিয়েছি কাতারের জুব্বার মতো করে আর্জেন্টিনার জার্সি । আর্জেন্টিনা ফাইনালে জিতলে গ্রামের ৫০০ মানুষকে আমি খিচুড়ি খাওয়াবো।


আর্জেন্টিনার প্রতি বাংলাদেশি সমর্থকদের এই ভালোবাসা আর্জেন্টাইনদের নজর কেড়েছে। মেসির স্ত্রীও বাংলাদেশি সমর্থকদেরকে ধন্যবাদ জানিয়েছেন। বাংলাদেশি ভক্তদের উন্মাদনা নিয়ে নিজেদের অফিসিয়াল টুইটার থেকে পোস্ট করেছে আর্জেন্টিনার জাতীয় ফুটবল দল।


আরএক্স/