কুষ্টিয়ার কৃতি সন্তান বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে ফুলেল শুভেচ্ছা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৩৯ পূর্বাহ্ন, ২১শে ডিসেম্বর ২০২২


কুষ্টিয়ার কৃতি সন্তান বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে  ফুলেল শুভেচ্ছা
শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান

বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপীল বিভাগের  বিচারপতি মো: আবু জাফর সিদ্দিকী ও হাইকোর্ট বিভাগের বিচারপতি জনাব আবু তাহের মো: সাইফুর রহমান কে অভিনন্দন ও ফুলের শুভেচ্ছা প্রদান করে সংবর্ধনা দেওয়া হয়েছে। 


মঙ্গলবার (২০ ডিসেম্বর ) দুপুর ১ টার সময়  কুষ্টিয়া সার্কিট হাইজে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি ও আইনজীবী সুরক্ষা আন্দোলন কুষ্টিয়া জেলা শাখার পক্ষ থেকে এই শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়। 


এছাড়াও জেলা প্রশাসন, জেলা পুলিশ প্রশাসন, কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতি, কুষ্টিয়া নাগরিক কমিটিসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে কুষ্টিয়ার এ কৃতিসন্তানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।


এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের আইনজীবী ও বাংলাদেশ আওয়ামীলীগ আইন বিষয়ক উপ কমিটির সদস্য অ্যাডভোকেট মো: হামিদুল ইসলাম হামিদ, আইনজীবী সুরক্ষা আন্দোলন কুষ্টিয়ার বার ইউনিটের আহবায়ক ও একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি কুষ্টিয়া শাখার সাধারন সম্পাদক সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট সাইফুর রহমান সুমন, আইনজীবী সুরক্ষা আন্দোলন কুষ্টিয়া বার ইউনিটের আহবায়ক ও সম্মিলিত সামাজিক জোট কুষ্টিয়ার সমন্বয়ক অ্যাডভোকেট মো: মুহাইমিনুর রহমান পলল,কুষ্টিয়ার মিরপুর উপজেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক অ্যাড. ওয়কিবুল ইসলাম লিপসন।


আরএক্স/