স্বামীর আঘাতে প্রাণ গেল স্ত্রীর


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৩৬ পূর্বাহ্ন, ৮ই জানুয়ারী ২০২৩


স্বামীর আঘাতে প্রাণ গেল স্ত্রীর
আত্মীয়স্বজন

মুজিবনগ‌র উপজেলার বাগোয়ান ইউনিয়নের আনন্দবাস পূর্ব পাড়ায় স্বামীর লা‌ঠির আঘা‌তে প্রাণ গেল স্ত্রী রিতা খাতু‌নের (৩০)। 


বুধবার (৪ জানুয়ারি) নিজ বা‌ড়ি‌তে তুচ্ছ ঘটনায় মাথায়  আঘা‌তের পর শুক্রবার রাতে চি‌কিৎসাধীন অবস্থায় তার মৃত‌্যু হয়। স্ত্রী‌ হত‌্যার দা‌য়ে স্বামী জাকারুল ইসলাম‌কে (২৬) আটক ক‌রে‌ছে‌ পু‌লিশ। 


দাম্পত‌্য জীব‌নে তাদের এক ছে‌লে ও এক মে‌য়ে র‌য়ে‌ছে। স্থানীয় সু‌ত্রে জানা গে‌ছে, ‌গেল ২ জানুয়ারী দুপু‌রে‌ আনন্দবাস গ্রা‌মের পূর্ব পাড়ার কৃষক জাকারুল ও তার স্ত্রী রিতা খাতুনের ম‌ধ্যে তুচ্ছ ঘটনায় ঝগড়া শুরু হয়। একপর্যায়ে স্বামী উত্তেজিত হয়ে বেলেট দিয়ে দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করে। এতে স্ত্রী রিতা খাতুন রক্তাত্ব জখম হ‌য়ে মাটিতে পড়ে যায়।


পরিবারের লোকজন রিতা‌কে উদ্ধার করে মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে সেখানকার চিকিৎসক সাথে সাথে ঢাকায় রেফার্ড করে। ঢাকায় চি‌কিৎসাধীন অবস্থায় শুক্রবার রা‌তে রিতার মৃত‌্যু হয়। রা‌তে স্ত্রীর মর‌দেহ নি‌য়ে বা‌ড়ি ফে‌রে জাকারুল। প‌রে পু‌লিশ তা‌কে আটক‌ ক‌রে। মু‌জিবনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মে‌হে‌দি রা‌সেল ব‌লেন, রিতার মর‌দেহ ময়না তদ‌ন্তের জন‌্য ম‌র্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে এবং তার স্বামীকে আটক করা হয়েছে। আটক স্বামীর বিরু‌দ্ধে মামলা কর‌বে নিহত স্ত্রীর পিতার প‌রিবার।


আরএক্স/