বাবার কবর জিয়ারত করলেন ত্রাণ-দুর্যোগ মন্ত্রণালয়ের সচিব কামরুল


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০২:০৯ পূর্বাহ্ন, ৯ই জানুয়ারী ২০২৩


বাবার কবর জিয়ারত করলেন ত্রাণ-দুর্যোগ মন্ত্রণালয়ের সচিব কামরুল
মরহুম বাবার কবর জিয়ারত করেছেন সচিব

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের  ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সচিব কামরুল হাসান মাদারগঞ্জে এসে মরহুম বাবার কবর জিয়ারত করেছেন। 


শনিবার (৭ জানুয়ারি) দুপুরে উপজেলার চর পাকেরদহ ইউনিয়নের ফাযিলপুর গ্রামে বাবা মরহুম আলহাজ রকিবুল হাসানের কবরের পাশে দাড়িয়ে  কবর জিয়ারত করেন। এ সময় তিনি কবরের পাশে সুরা ফাতিহা পাঠ ও বাবার রুহের মাগফিরাত কামনা করে দোয়া-মোনাজাত করেন।


এ সময় মাদারগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ইলিশায় রিছিল, সহকারী পুলিশ সুপার মাদারগঞ্জ সার্কেল সজল কুমার সরকার, মাদারগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাহবুবুল হক,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইব্রাহিম খলিল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, সদস্য রেজাউল সোহাগ, চর পাকেরদহ ইউপি চেয়ারম্যান বদরুল আলম সরদার,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মঞ্জুরুল করিম, গুনারীতলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম লিখন, সচিব এর সহোদর ভাই ডাঃকবিরুল হাসান বিন রকিব মুক্তা, মনোয়ারা রকিব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদুল হাসান মামুন, ইউপি সদস্য আজাদ মিয়া ও জগলুল হক রিমু সহ স্থানীয়রা উপস্থিত ছিলেন। 


উল্লেখ্য যে, ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সচিব কামরুল হাসান একদিনের সফরে  মাদারগঞ্জে নিজ এলাকায় এসে বাবা মরহুম আলহাজ রকিবুল হাসানের কবর জিয়ারত করেন, এর পূর্বে সৌজন্য সাক্ষাৎ করেন উপজেলা প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ,  পরে তিনি জামালপুর একটি সরকারি প্রোগ্রামে অংশ নিয়ে ঢাকায় চলে যান।


আরএক্স/