জেলাব্যাপি জাকের পার্টির সাংগঠনিক সভা অনুষ্ঠিত


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৩৪ পূর্বাহ্ন, ২৯শে জানুয়ারী ২০২৩


জেলাব্যাপি জাকের পার্টির সাংগঠনিক সভা অনুষ্ঠিত
জাকের পার্টির সাংগঠনিক সভা অনুষ্ঠিত

জাকের পার্টির কেন্দ্রীয় কর্মসূচির ধারাবাহিকতায় চুয়াডাঙ্গা সদরসহ আলমডাঙ্গা,দামুড়হুদা,দর্শনা ও জীবননগরে পর্যায়ক্রমে জাকের পার্টির  সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে।


সভায় প্রধান অথিতির বক্তব্যে জাকের পার্টির স্থায়ী কমিটির সদস্য ও চুয়াডাঙ্গা জেলার সভাপতি আব্দুল লতিফ খান যুবরাজ বলেন, গণতন্ত্রের ভীত মজবুত করনে এবং প্রাতিষ্ঠানিক রূপদান করার ক্ষেত্রে দলের অভ্যন্তরে গণতন্ত্রের চর্চা গুরুত্ব অনিবার্য। জাকের পার্টি জাতীয় রাজনৈতিক সংস্কৃতির গুণগত পরিবর্তন সাধনে ব্যাপকভাবে কাজ করে যাচ্ছে বিভেদ ও অনৈক্য দূর করে সাম্য সোহার্য সম্প্রীতি ভ্রাতিত্ব ও বৃহত্তর ঐক্য সৃষ্টি করে দেশ ও জাতির উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখায় দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।


চুয়াডাঙ্গা জেলায় প্রতিটি ওয়ার্ডে শক্তিশালী কমিটির গঠন করার উপর গুরুত্ব আরোপ করা হয়েছে। জাকের পার্টির চেয়ারম্যান ঐক্যবদ্ধ বাংলাদেশ চায়।


সভায় এসময়  আরো উপস্থিত ছিলেন জেলা জাকের পার্টির সাধারণ সম্পাদক মজিবর রহমান, সহ-সভাপতি হারুনুর রশিদ, যুগ্মসাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান বকুলসহ ও সকল থানার সভাপতি, সম্পাদকসহ  সকল স্তরের নেতৃবৃন্দ।


আরএক্স/