শ্রীপুরে ফেনসিডিল-রুপাসহ আটক ৩


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:২৮ পূর্বাহ্ন, ৩রা ফেব্রুয়ারি ২০২৩


শ্রীপুরে ফেনসিডিল-রুপাসহ আটক ৩
আটককৃতরা

মাগুরার শ্রীপুর থানা পুলিশের মাদক বিরোধী পৃথক তিনটি অভিযানে ১৫০ গ্রাম গাঁজা, ১২ বোতল ফেনসিডিল ও ৫ কেজি ১০০ গ্রাম রুপার নুপুর উদ্ধারসহ ৩ জনকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। 


জানা যায়, বুধবার (১ ফ্রেবুয়ারি) রাতে পৃথক দুটি অভিযানে এসআই (নিঃ) ইন্দ্রজিৎ রায়ের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স রফিকুল ইসলাম ও রাজেদুল ইসলাম একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে মাগুরা জেলার শ্রীপুর থানার রাধানগর গ্রামের মৃত নারায়ণ সাহার ছেলে তুফান সাহার (৩৮) কাছ থেকে ৫ কেজি ১শ গ্রাম ভারতীয়  রৌপ্য উদ্ধার করে তাকে আটক করা হয়।


অপর অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার কালিকাপুর গ্রামের ইছহাক সরদারের ছেলে মোঃ রুবেল হোসেনকে ১৫০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। 


একই রাতে নাকোল পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই (নিঃ) মোঃ বাদশা বুলবুলের নেতৃত্বে সঙ্গীয় এএসআই (নিঃ) মোঃ আসাদুজ্জামান,  আব্দুস সোবহান ও বিপুল হোসেন এক মাদক কারবারির শরির তল্লাশি চালিয়ে ১২ বোতল ফেনসিডিল উদ্ধারসহ চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার উত্তর মহানগর গ্রামের সমির মোল্যার ছেলে আব্দুল কাদের মোল্যাকে আটক করে থানা হেফাজতে নেওয়া হয়।


শ্রীপুর থানা অফিসার্স ইনচার্জ মোঃ জাব্বারুল ইসলাম জানান, মাদক বিরোধী অভিযানে আটককৃত ৩ জনকে আসামী করে পৃথক তিনটি মামলা রুজি করা হয়েছে। তাদেরকে বিচারের নিমিত্তে আদালতে প্রেরন করা হবে।


আরএক্স/