শ্রীপুরে বিনামূল্যে কৃষি যন্ত্রাংশ স্প্রে মেশিন পেলো ৪৫ জন কৃষক


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:০১ পূর্বাহ্ন, ১৪ই ফেব্রুয়ারি ২০২৩


শ্রীপুরে বিনামূল্যে কৃষি যন্ত্রাংশ স্প্রে মেশিন পেলো ৪৫ জন কৃষক
কৃষি যন্ত্রাংশ স্প্রে মেশিন বিতরণ

মাগুরার শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ৪৫ জন কৃষকের মাঝে বিনামূল্যে কৃষি যন্ত্রাংশ স্প্রে মেশিন বিতরণ করা হয়েছে।  


সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকালে শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে কৃষকদের হাতে স্প্রে মেশিন তুলে দেন সদর ইউপি চেয়ারম্যান মোঃ মসিয়ার রহমান। 


এসময় উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা রিপোটার্স ইউনিটি সভাপতি ও ইউপি সদস্য সিরাজুল ইসলাম টোকন, উপজেলা কৃষকলীগ সভাপতি নজরুল ইসলাম,  ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুজিবর শেখ, ৪ নং ওয়ার্ড আ'লীগ সভাপতি শেখ মোঃ আব্দুল্লাহ, ইউপি সদস্য শ্রীকান্ত মন্ডল,  ইউপি সদস্য আব্দুল মালেক মিয়া, ইউপি সদস্য নাসিরুল ইসলাম, ইউপি সদস্য আসমানী বেগম, ইউপি সদস্য ফিরোজা ইয়াসমিন, ইউপি সদস্য কহিনুর বেগম প্রমুখ।


উপজেলা কৃষক লীগ সভাপতি নজরুল ইসলাম জানান, যারা চাষ করেন তাদের চাষাবাদের ফসলকে পোকামাকড়ের আক্রমণ প্রতিরোধ করতে এই স্প্রে মেশিন একান্ত প্রয়োজন। কৃষকবান্ধব বঙ্গবন্ধু কন্যার এই উপহার পেয়ে আমার কৃষক বন্ধুরা লাভবান হবে।


শ্রীপুর সদর ইউপি চেয়ারম্যান মোঃ মসিয়ার রহমান জানান, দেশের কৃষকদের কৃষি জমির ফসল পোকামাকড়ের হাত থেকে রক্ষা করার জন্য বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বিনামূল্যে যে কৃষি যন্ত্রাংশ উপহার দিচ্ছেন তারই একটি অংশ শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের মাধ্যমে যাচাই বাচাই করে ৪৫জন কৃষকের হাতে স্প্রে মেশিন তুলে দেওয়া হলো। আশা করি এতে আমার কৃষক ভাইয়েরা ব্যাপকভাবে উপকৃত হবে। 


আরএক্স/