জীবননগরে পিস্তল গুলিসহ অস্ত্র ব্যবসায়ী মিন্টু গ্রেফতার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১০:১০ অপরাহ্ন, ১৬ই ফেব্রুয়ারি ২০২৩


জীবননগরে পিস্তল গুলিসহ অস্ত্র ব্যবসায়ী মিন্টু গ্রেফতার
অস্ত্র ব্যবসায়ী আনোয়ার হোসেন মিন্টু

চুয়াডাঙ্গা জীবননগর থানা পুলিশের বিশেষ অভিযানে বুধবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় একটি ইউএসএর তৈরি পিস্তল,ম্যাগাজিন ও ৫ রাউন্ড গুলিসহ আন্দলবাড়িয়া বাজার থেকে অস্ত্র ব্যবসায়ী আনোয়ার হোসেন মিন্টু (৪০) কে গ্রেফতার করেন পুলিশ।


অস্ত্রসহ গ্রেফতার আনোয়ার হোসেন মিন্টু(৪০) জীবননগর পৌর এলাকার আশতলা পাড়ার আব্দুল মুন্নাফ দর্জির ছেলে।


থানা পুলিশ সুত্র থেকে জানা গেছে,জীবননগর থানার (ওসি) অপারেশন শেখ মাহবুবুর রহমানের নেতৃত্বে এসআই গোপাল চন্দ্র সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে বুধবার সন্ধ্যা পোনে ৬টার সময় উপজেলার  আন্দুলবাড়ীয়া বাজারের শিমুল হোটেলের সামনে থেকে অস্ত্র ব্যবসায়ী আনোয়ার হোসেন মিন্টুকে আটক করে তার দেহ তল্লাশি করে তার মাঝায় গুজা সাদা পলিথিনের মধ্যে নিল রংয়ের কাপড়ে  জড়ানো একটি ইউএসএর তৈরি (৭.৬৫) মডেলের পিস্তল, একটি ম্যাগাজিন ও ৫ রাউন্ড গুলিসহ তাকে গ্রেফতার  করেন।


এ ব্যাপারে জীবননগর থানার ওসি অপারেশন শেখ মাহবুবুর রহমান বলেন, আমারা আমাদের সোর্স মার্ফত জানতে পারি মিন্টু মাদকের সাথে ইদানিং অস্ত্র ব্যবসা করছে। তার পর তাকে হাতেনাতে ধরতে সোর্স নিয়োগ করে তাকে অস্ত্রসহ আটক করি। মিন্টুর নামে জীবননগর থানায় ২ টি মাদক মামলা রয়েছে,তার ছোটভাই মুন্না কয়েক বছর আগে মাদক সংক্রান্ত বিষয়ে মাদক ব্যবসায়ীদের গুলিতে নিহত হয়ে মাঠে লাশ পড়ে ছিলো। তার আরেক ভাই মাদক মামলার গ্রেফতারি পরোয়ানা ভুক্ত পলাতক আসামি। এক কথায় তাদের পুরা পরিবার অবৈধ ব্যবসায় জড়িত।


আরএক্স/