যশোরে শিক্ষিকাকে পিটিয়ে ট্রেনপরিচালক বরখাস্ত


Janobani

জনবাণী ডেস্ক

প্রকাশ: ০১:১২ পূর্বাহ্ন, ২০শে ফেব্রুয়ারি ২০২৩


যশোরে শিক্ষিকাকে পিটিয়ে ট্রেনপরিচালক বরখাস্ত
নওয়াপাড়া রেলস্টেশন ফাইল ছবি

যশোরের নওয়াপাড়া রেলস্টেশনে শিক্ষিকা ও ছাত্রীকে পিটিয়ে ট্রেনের পরিচালক আব্দুল্লাহ আল মামুনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। 


নওয়াপাড়া রেলওয়ে স্টেশনের প্রধান স্টেশন মাস্টার মাসুদ রানা শনিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি জানান, ট্রেনের পরিচালক আব্দুল্লাহ আল মামুনের বিরুদ্ধে একজন শিক্ষিকা লিখিত অভিযোগ দেন। এর পরিপ্রেক্ষিতে রেলওয়ে বিভাগীয় দপ্তর (পাকশী) তাকে সাময়িক বরখাস্ত করেছে। ট্রেনের সব দায়িত্ব থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে। ঘটনা তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।


এর আগে শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকালে যশোরের ঝিকরগাছায় স্কাউটের পুষ্পক্যাম্প অনুষ্ঠানে অংশ নিতে দুই ছাত্রীসহ একজন শিক্ষিকা নওয়াপাড়া রেলওয়ে স্টেশন যান। সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে বেনাপোলগামী বেতনা এক্সপ্রেস ট্রেন নওয়াপাড়া রেলওয়ে স্টেশন পৌঁছে। ট্রেনে প্রচণ্ড ভিড় থাকায় তিনি দুই ছাত্রীকে নিয়ে ট্রেনের পরিচালক আব্দুল্লাহ আল মামুনের বগিতে (গার্ডরুম) ওঠার চেষ্টা করেন।


ট্রেনের পরিচালক তাদের উঠতে না দিয়ে প্রথমে শিক্ষিকার মুখে লাথি মারেন। পরে প্রতিবাদকারী এক ছাত্রীকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করেন। ঘটনার পর আহত শিক্ষিকা নওয়াপাড়া রেলওয়ে কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ করেন। একইসঙ্গে ৯৯৯-এ কল করেও অভিযোগ করেন তিনি।