লুঙ্গি খুলে পিস্তল গুলি রেখে পালালেন অস্ত্র পাচারকারী


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৯:৫৮ অপরাহ্ন, ২০শে ফেব্রুয়ারি ২০২৩


লুঙ্গি খুলে পিস্তল গুলি রেখে পালালেন অস্ত্র পাচারকারী
পিস্তল ও দুইটি ম্যাগজিন

যশোরের শার্শা উপজেলার অগ্রভুলাট সীমান্ত থেকে দুইট নাইন এমএম পিস্তল, দুইটি ম্যাগজিন ও একটি মোটর সাইকেল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এ সময় কোন পাচারকারীকে আটক করতে পারিনি বিজিবি।


রবিবার (১৯ ফেব্রুয়ারি) রাতে অগ্রভুলাট দক্ষিনপাড়া এলাকা থেকে পিস্তল ও গুলি উদ্ধার করে বিজিবি সদস্যরা।


বিজিবি জানায়, তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ভারত থেকে অস্ত্রের একটি চালান পাচার হয়ে বাংলাদেশে আসবে। এ ধরনের সংবাদের ভিত্তিতে অগ্রভুলাট বিজিবি ক্যাম্পের সদস্যরা দক্ষিনপাড়া পাকা রাস্তার পার্শ্বে অবস্থান নেয় এবং কিছুক্ষন পরে একজন ব্যক্তিকে একটি মোটরসাইকেল (রেজিস্ট্রেশন নম্বর যশোর ল-১১-৮৮০৭) যোগে আসতে দেখে। উক্ত ব্যক্তিকে বিজিবি সদস্যরা থামতে বলে। মোটর সাইকেলটি থামানোর পর তাকে তল্লাশির জন্য কোমরে হাত দিলে তৎক্ষনাত সে তার লুঙ্গি খুলে দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে উক্ত স্থান হতে ইউএসএসের তৈরি দুইটি নাইম এমএম পিস্তল, দুইটি খালি ম্যাগাজিন এবং একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়। আটককৃত অস্ত্র, ম্যাগাজিন এবং মোটর সাইকেল এর সিজার মূল্য সাড়ে তিন লাখ টাকা।


অস্ত্রের চালান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ তানভীর রহমান (পিএসসি, ইঞ্জিনিয়ার্স)। অস্ত্রের চালানটি শার্শা থানায় জমা দেওয়া হয়েছে বলে জানান বিজিবি অধিনায়ক।


আরএক্স/