নারী পুলিশ সদস্যকে ধর্ষণ, গ্রেফতারের পর কনস্টেবল বরখাস্ত


Janobani

জনবাণী ডেস্ক

প্রকাশ: ১০:৫৫ অপরাহ্ন, ২০শে ফেব্রুয়ারি ২০২৩


নারী পুলিশ সদস্যকে ধর্ষণ, গ্রেফতারের পর কনস্টেবল বরখাস্ত
প্রতীকী ছবি

চট্টগ্রামে পুলিশের এক নারী সদস্যকে ভয় দেখিয়ে ধর্ষণ ও মুঠোফোনে ভিডিও ধারণের অভিযোগে গ্রেফতার হয়ে কারাগারে যাওয়া সেই পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। 


বরখাস্ত হওয়া পুলিশ সদস্য রুবেল মিয়া (৩৬) চট্টগ্রাম নগরের কর্ণফুলী থানার শিকলবাহা পুলিশ ফাঁড়িতে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।


নগর পুলিশের উপকমিশনার (বন্দর) শাকিলা সোলতানা বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ কনস্টেবল রুবেল মিয়াকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত ও তার বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হয়েছে।


ভুক্তভোগী ওই নারী কনস্টেবল গত শুক্রবার নগরের চান্দগাঁও থানায় রুবেলের বিরুদ্ধে মামলা করেন। এরপর শনিবার সন্ধ্যায় রুবেল মিয়াকে গ্রেফতার করে পুলিশ। এদিনই আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।


এজাহার সূত্রে জানায় গেছে, গত ১৪ জানুয়ারি বহদ্দারহাটে একটি আবাসিক হোটেলে কৌশলে নিয়ে রুবেল মিয়া ভুক্তভোগী ওই নারী কনস্টেবলকে ধর্ষণ করেন। মুঠোফোনে সেই দৃশ্যের ভিডিও ধারণ করেন। পরে ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে প্রতারণা করেন নারী কনস্টেবলের সঙ্গে। এমন পরিস্থিতিতে নারী কনস্টেবল মামলা করেন। ওই নারী কনস্টেবল পুলিশের অপরাধ তদন্ত বিভাগে (সিআইডি) কর্মরত।