পঞ্চগড়ে ট্রাক্টরের চাপায় শিক্ষিকা নিহত


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৫:৫৮ পূর্বাহ্ন, ২১শে ফেব্রুয়ারি ২০২৩


পঞ্চগড়ে  ট্রাক্টরের  চাপায় শিক্ষিকা নিহত
ট্রাক্টর জ্বালিয়ে দিয়েছে বিক্ষুব্ধ জনতা

পঞ্চগড়ের বোদা উপজেলায় ট্রাক্টরের চাপায় যশোদা রানী (৩৫) নামে এক স্কুলশিক্ষিকার মৃত্যু হয়েছে। এ ঘটনায় ট্রাক্টরটিতে অগ্নিসংযোগ করেছে বিক্ষুব্ধ শিক্ষার্থী ও স্থানীয়রা।


সোমবার (২০ফেব্রুয়ারী) সকালে বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের ফুটকিবাড়ি এলাকায় এই দূর্ঘটনাটি ঘটেছে।


পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার সকালে স্কুলশিক্ষিকা যশোদা রানী সহকর্মী অতুল চন্দ্র রায়ের মোটরসাইকেল যোগে স্কুলে যাচ্ছিলেন। এসময় তারা ফুটকিবাড়ি উচ্চ বিদ্যালয়ের সামনে এলে সড়কের পাশের বালুতে মোটরসাইকেলের চাকা পিছলে যায়। এতে সড়কের উপরে পড়ে যান যশোদা। এসময় বিপরীত দিক থেকে আসা পঞ্চগড়গামী একটি ইটবোঝাই ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে ওই স্কুলশিক্ষিকার উপর দিয়ে যায়। এতে ঘটনাস্থলেই পিষ্ট হয়ে মারা যান তিনি। পরে স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। নিহত ওই শিক্ষিকার বাড়ি তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের নন্দগছ এলাকার রাজিব চন্দ্র রায়ের স্ত্রী। তিনি ফুটকিবাড়ি উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিষয়ের সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন।  


বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইনচার্জ সুজয় কুমার রায় ট্রাক্টর চাপায় শিক্ষিকার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।এদিকে স্থানীয়রা জানান, বালু ইজারাদার দীর্ঘদিন ধরে সড়কের আশ-পাশে বালুর স্ত’প রেখে ব্যবসা করে আসছেন। পথচারিরা জীবনের ঝূঁকি নিয়ে এসকল রাস্তা দিয়ে চলাচল করছেন।


 ট্রাক্টর জ্বালিয়ে দিল বিক্ষুব্ধ জনতা