নান্দাইলে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার পর মাটিতে রাখল প্রতিবেশি


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৫৪ পূর্বাহ্ন, ২৪শে ফেব্রুয়ারি ২০২৩


নান্দাইলে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার পর মাটিতে রাখল প্রতিবেশি
প্রতীকী ছবি

ময়মনসিংহের নান্দাইলে আবু সাইদ (৫০) নামে সাবেক এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।


বুধবার (২২ ফেব্রুয়ারী) সন্ধার পর উপজেলার খারুয়া ইউনিয়নের বেলতৈল গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আবু সাইদ ওই এলাকার মৃত ছফির উদ্দিনের ছেলে।


নান্দাইল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কাদির এই তথ্য নিশ্চিত করেছেন।


তিনি বলেন, সাবেক ইউপি সদস্য আবু সাইদ বিকালে খারুয়া ইউনিয়নের বনগ্রাম চৌরাস্তা বাজার থেকে ওষুধ কিনে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। কিন্তু, বিকাল গড়িয়ে সন্ধ্যা হলেও আবু সাইদ বাড়ি না ফেরায় তার ছেলেরা খোঁজতে বের হয়। খোঁজতে খোঁজতে প্রতিবেশি সাত্তার নামে এক জনের পান ক্ষেতের পাশ দিয়ে যাওয়ার সময় তার বাবা আবু সাইদের নাম্বারে ফোন করলে পাশেই মোবাইল বেজে উঠে। পরে সেখানে খোঁজাখোঁজি করে পান ক্ষেতের ড্রেনে মাথার দিকে অর্ধেক মাটিতে পুতে রাখা অবস্থায় আবু সাইদকে দেখতে পেরে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে রাত ১০ টার দিকে থানায় নিয়ে আসে।


এসআই আব্দুল কাদির আরও বলেন, প্রতিবেশি সাত্তারের সাথে নিহত আবু সাইদের টাকার লেনদেন ছিল। এই টাকা লেনদের জন্যই সাত্তার তার লোকজন নিয়ে আবু সাইদকে কুপিয়ে হত্যা করতে পারে বলে ধারণা করছেন তার ছেলেরা। এই ঘটনার পর সাত্তার ও তার পরিবারের লোকজন পালিয়েছে। মরদেহ বুহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য মযমনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।


আরএক্স/