বাংলাদেশ প্রেসক্লাব যশোর সদর উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:১১ পূর্বাহ্ন, ৬ই মার্চ ২০২৩


বাংলাদেশ প্রেসক্লাব যশোর সদর উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন
বাংলাদেশ প্রেসক্লাব যশোর সদর উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন

বাংলাদেশ প্রেসক্লাব যশোর জেলার সদর উপজেলা শাখার দ্বি-বার্ষিক পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।


শনিবার (৪ মার্চ) বিকাল ৪ টায় সংগঠনের নিজস্ব কার্যালয়ে বাংলাদেশ প্রসক্লাব যশোর জেলা শাখার সভাপতি মো. মতিয়ার রহমানের সভাপত্বি আলোচনা সভায় এই কমিটি গঠন করা হয়। আলোচনা সভায় উপস্থিত নেতৃবৃন্দ তাদের গুরুত্বপূর্ণ মতামত জানান। 


কমিটিতে সভাপতি মো. নুরুল আমিন, সহ-সভাপতি আশাদুজ্জামান আশা, সহ-সভাপতি মো. ইদ্রিস আলম, সহ-সভাপতি এমএ গণি খান, সাধারণ সম্পাদক শেখ সোহরাব হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শিমুল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আহম্মদ হোসেন মুন্না, সাংগঠনিক সম্পাদক খন্দকার আশাদুল ইসলাম শাওন, আইন বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল, দপ্তর সম্পাদক খন্দকার তানভীর সুমন, 


সহ-দপ্তর সম্পাদক শেখ আব্দুল কাদের, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. শফিকুর রহমান, কোষাধ্যক্ষ জসিম উদ্দিন তুহিন, মহিলা বিষয়ক সম্পাদক সিরাজুম মুনিরা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নিরঞ্জন দাস, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক সৈয়দ এনামুল হোসেন, যুব ও ক্রীড়া মো. সেলিমুজ্জামান, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শাহদৎ হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাপ্পি সাহা, সদস্য শেখ বায়জিদ হোসেন এবং সদস্য হিসেবে ববি কুমার অধিকারীকে মনোনিত করা হয়।


সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রসক্লাব যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক আমিনুর রহমান, সাংগঠনিক সম্পাদক নুরুল আমিন, দপ্তর সম্পাদক মোস্তফা কামালসহ অন্যান্য নেতৃবৃন্দ।