চট্টগ্রামে অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপক সম্মেলন


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৩:১৩ পূর্বাহ্ন, ৭ই মার্চ ২০২৩


চট্টগ্রামে অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপক সম্মেলন
চট্টগ্রামে অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপক সম্মেলন

অগ্রণী ব্যাংক লিমিটেডের চট্টগ্রাম সার্কেলের ২০২২ সালে অর্জিত ব্যবসায়িক লক্ষ্যমাত্রা পর্যালোচনা এবং ২০২৩ সালে ব্যবসায়িক লক্ষ্যমাত্রার বিভিন্ন সূচক কাঙ্খিত পর্যায়ে উন্নীত করার লক্ষ্যে ব্যবস্থাপক সম্মেলন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। 


সোমবার (৬ মার্চ) চট্টগ্রামের হোটেল আগ্রাবাদে চট্টগ্রাম সার্কেল কর্তৃক আয়োজিত সম্মেলন প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন অগ্রণী ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. জায়েদ বখ্ত। 


সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীর। চট্টগ্রাম সার্কেলের মহাব্যবস্থাপক মো. আবু হাসান তালুকদারের সভাপতিত্বে এ সময় উপব্যবস্থাপনা পরিচালক মো. আনোয়ারুল ইসলাম ও শ্যামল কৃষ্ণ সাহাসহ সার্কেলাধীন সকল নির্বাহী, কর্পোরেট শাখা প্রধান, চট্টগ্রাম কেন্দ্রীয়, চট্টগ্রাম উত্তর, দক্ষিণ ও পার্বত্য অঞ্চল প্রধান এবং শাখার ব্যবস্থাপকরা উপস্থিত ছিলেন। 


এ সময় চেয়ারম্যান ড. জায়েদ বখ্ত ২০২৩ সালে প্রদেয় ব্যবসায়িক লক্ষ্যমাত্রার সকল সূচকে উন্নীত করার বিশেষ গুরুত্ব আরোপ করেন। ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীর ব্যাংকের শ্রেণীকৃত ঋণ হ্রাস, আমানত বৃদ্ধির পাশাপাশি পরিচালন মুনাফা অর্জন ও গ্রাহকসেবার মান আরও উন্নত করার লক্ষ্যে বিশেষ দিক নির্দেশনা প্রদান করেন।