শেখ হাসিনার ময়মনসিংহে আগমনে ফুলবাড়িয়া আনন্দ মিছিল


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৪৮ পূর্বাহ্ন, ১১ই মার্চ ২০২৩


শেখ হাসিনার ময়মনসিংহে আগমনে ফুলবাড়িয়া আনন্দ মিছিল
শেখ হাসিনার ময়মনসিংহে আগমনে ফুলবাড়িয়া আনন্দ মিছিল

আগামীকাল (১১ মার্চ) বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ময়মনসিংহ সার্কিট হাউজ ময়দানে আগমন উপলক্ষে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার (১০ মার্চ) বিকালে  বাংলাদেশ আওয়ামী ফুলবাড়িয়া উপজেলার  উদ্যোগে এ আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।  


এর আগে দলীয় নেতাকর্মীরা ফুলবাড়িয়ায় মহান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধ প্রাঙ্গনে সমবেত হয়। পরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইমদাদুল হক সেলিম ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদের নেতৃত্বে আনন্দ মিছিল শুরু হয়ে সারা বাজার প্রদক্ষিণ করে। মিছিল থেকে শেখ হাসিনার সমাবেশে যোগ দেয়ার আহবান জানানো হয়। এছাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের ছালাম ও শুভেচ্ছা জানানো হয়। 


দীর্ঘ ৫ বছর পর দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ময়মনসিংহে আগমন এবং জনসভা সফল ও বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতি নিশ্চিত করতে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বিশেষ বর্ধিত সভা করা হয়। 


সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 


পরে প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগ পৃথকভাবে নিজ নিজ ইউনিয়নে বিশেষ বর্ধিত সভা করে। সভায় নেতৃবৃন্দ শেখ  হাসিনার সরকারের উন্নয়ন সম্পর্কে জনগনের মাঝে তুলে ধরতে সকল পর্যায়ের নেতাকর্মীদের প্রতি আহবান জানান। 


ময়মনসিংহে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশকে স্মরণকালের সর্ববৃহৎ সমাবেশ আখ্যায়িত করে ফুলবাড়িয়া থেকে এযাবৎকালের সর্বোচ্চ সংখ্যক নেতাকর্মী ও লোকজন জমায়েত করতে মিছিল পুর্ব সংক্ষিপ্ত আলোচনায় উপজেলা আওয়ামী লীগের, সভাপতি এডভোকেট ইমদাদুল হক সেলিমের, এবং সাধারণ সম্পাদক হারুন অর রশিদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান এডভোকেট আব্দুর রাজ্জাক, সহ-সভাপতি এডভোকেট শামছুল হুদা, সহ-সভাপতি ও পৌর মেয়র গোলাম কিবরিয়া, সাংগঠনিক সম্পাদক শামসুল আলম বাবলু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ওয়াদুদ আকন্দ দুদু, ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন বাদল প্রমুখ।