কুষ্টিয়ায় পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় নিহত ২


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:১৫ অপরাহ্ন, ১২ই মার্চ ২০২৩


কুষ্টিয়ায় পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় নিহত ২
প্রতীকী ছবি

কুষ্টিয়ায় পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় আব্দুর রউফ (৪৫) ও লিখন (২৫) নামের দুইজন নিহত হয়েছেন।


রবিবার (১২ মার্চ) সকালের দিকে কুষ্টিয়া মেডিকেল কলেজের সামনে ও দবির মোল্লা রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন কুমারখালী উপজেলার লাহিনী বটতৈল এলাকার মৃত শফিজ উদ্দিনের ছেলে আব্দুর রউফ এবং সদর উপজেলার দেশওয়ালীপাড়া বশির আহম্মেদের ছেলে লিখন (২৫) ।


স্থানীয় সূত্রে জানা যায় নিহত আব্দুর রউফ পেশায় একজন নির্মাণ শ্রমিকের হেড মিস্ত্রি। পিয়ারাতলা এলাকায় তার কাজের সাইড শেষে বাড়ী ফেরার পথে পিছনে থাকা দৌলদিয়া ঘাটে যাওয়ার উদ্দেশ্যে ‘হক সুপার ডিলাক্স’ নামে একটি বাস তাকে থাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা পুলিশ খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন। ঘটনার জের ধরে নিহতের স্বজনেরা পুলিশের সামনে কয়েকটি গাড়ী ভাংচুর করে। এ ঘটনায় একজন ভাংচুরকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।


অপর দিকে সকাল ৬ টার দিকে কুষ্টিয়া- রাজবাড়ী আঞ্চলিক সড়কের দবির মোল্লা রেল গেটের পাশে মোটর সাইকেল ও নসিমনের মূখোমূখী সংঘর্ষে সামস তবরেজ লিখন (২৬) নামের একজন নিহত হয়েছেন। নিহত লিখন কুষ্টিয়া শহরতলীর দেশয়ালী পাড়ার মোঃ বশিরুল ইসলামের ছেলে। সে ঢাকায় ডাচ বাংলা ব্যাংকে কর্মরত ছিলেন এবং কুষ্টিয়া শহর ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক।


এ বিষয়ে কুষ্টিয়া হাইওয়ে থানার ওসি দেবব্রত রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে একটি বাস আটক করেছে পুলিশ। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। 


আরএক্স/