মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় আনছার সদস্যসহ কলেজ ছাত্র নিহত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:২২ পূর্বাহ্ন, ১৫ই মার্চ ২০২৩


মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় আনছার সদস্যসহ কলেজ ছাত্র নিহত
সড়ক দুর্ঘটনা

মেহেরপুরে সড়কের চক শ্যামনগর এলাকায় ভোর রাতের দিকে সড়ক দুর্ঘটনায় আনছার সদস্যসহ কলেজ ছাত্র নিহত হয়েছে। নিহত আনছার সদস্য দারিয়াপুর গ্রামের কুদ্দুস মিয়ার ছেলে রহিদুল ও একই গ্রামের আজমত আলির ছেলে কলেজ ছাত্র বিজন। 


ঘটনা সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৪ মার্চ)  বিজন  তার বন্ধু রহিদুলকে চুয়াডাঙ্গায় রেল স্টেশনে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে যাচ্ছিলেন, ভোর রাতের হালকা কুয়াশা ও মোটরসাইকেলের বেপরোয়া গতির নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশা থাকা একটি গাছের সাথে সজরে ধাক্কা মারে চালক, এতে সড়কে এবং ধানখেতে ছিটকে পড়ে দুই বন্ধু। 


এক পর্যায়ে ঘটনা স্থলেই মৃত্য হয় দুজনের। নিহত বিজন মুজিবনগর সরকারি ডিগ্রী কলেজ ছাত্র ও রহিদুল যশোর এ আনসার ব্যাটালিয়ন সদস্য হিসেবে কর্মরত ছিলেন। 


ঘটনায় এলাকার সাধারণ মানুষের সাথে কথা বললে জানা যায় গ্ৰামের মুসল্লিরা ফজরের নামাজ শেষ করে রাস্তা দিয়ে হেটে যাচ্ছিলেন, এমন অবস্থায় তারা বাঁশ ঝাড়ে একটি খণ্ড বিখন্ড মোটরসাইকেল দেখতে পান,  তার কিছু দূরে দুই যুবকের মৃত লাশ দেখতে পেয়ে গ্রাম হইচই পড়ে যাই । এমন অবস্থায় মেহেরপুর ফায়ার সার্ভিস একটি দল ও মেহেরপুর সদর থানা‌ পুলিশ একটি দল সেখানে পৌছে মরদেহ উদ্ধার করেন।