আগামী জাতীয় সংসদ নির্বাচন সকল দলকে নিয়ে নির্বাচন অনুষ্ঠিত হবে: হানিফ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৩৪ পূর্বাহ্ন, ২২শে মার্চ ২০২৩


আগামী জাতীয় সংসদ নির্বাচন সকল দলকে নিয়ে নির্বাচন অনুষ্ঠিত হবে: হানিফ
হানিফ

বিএনপি বা বাংলাদেশে এমন কোন রাজনৈতিক শক্তি নেই যারা আন্দোলন করে এ সরকারের বিরুদ্ধে কিছু করার সুযোগ বা ক্ষমতা তাদের নেই। এসব কথাবার্তা বলছে শুধুমাত্র কর্মীদেরকে টিকিয়ে রাখার জন্য নিজেদের মনে শান্তি খোজার চেষ্টা করছে মাত্র। আন্দোলন করার খেলা বিএনপির শেষ হয়ে গেছে, তাদের আন্দোলন জনগণ এখন বিশ্বাস করেনা। এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।


মঙ্গলবার(২১ মার্চ)  সকালের দিকে কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমিতে বাংলাদেশ আওয়ামীলীগের স্বেচ্ছাসেবক লীগের সাথে মতবিনিময় ও সদস্য সংগ্রহে উদ্ভোধন অনুষ্ঠানে সাংবাদিকদের  এসব কথা বলেন তিনি। 


তিনি আরও বলেন , আগামী জাতীয় সংসদ নির্বাচন সকল দলকে নিয়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপির ১০ দফা দাবী নিয়ে সরকার ও জনগণ এখন ভাবছে না। তাদের দাবী তাদের কাছে রাখুক। বিএনপির চরিত্র জ্বালাও পোড়াও করে রাজনৈতিক করে আসছে। ২০০১-২০০৬ সাল পর্যন্ত হত্যা বিএনপি সন্ত্রাস করেছে। ২০১৩,১৪,১৫ সালে আন্দোলনের নামে পেট্টোল বোমা দিয়ে মানুষকে পুড়িয়ে হত্যা করেছে এসব কথা জনগণ জানে। বিএনপি অতিতে যেসব কমকান্ড করেছে এ ধরনের কর্মকান্ড ভবিষ্যতে আর সাহস ও সুযোগ পাবে না


নির্বাচনে অংশগ্রহণে তিনি বলেন, যেসব রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণের সক্ষমতা আছে শুধু তারাই নির্বাচনে অংশগ্রহন করতে পারবে। যদি কোন রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহন না করে তাহলে পরবর্তীতে রাজনৈতিতে অংশগ্রহণ করতে পারবে না। 


এসময় কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আক্তারুজ্জামান লাবুর সভাপতিত্বে কুষ্টিয়ার -১  আসনের সংসদ সদস্য আ.ক.ম সরওয়ার জাহান বাদশাহ্, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সদর উদ্দিন খান, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজগর আলী উপস্থিত ছিলেন।


আরএক্স/