মাগুরায় জমি নিয়ে বিরোধের জেড়ে হামলা, আটক ২


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:০১ পূর্বাহ্ন, ২৬শে মার্চ ২০২৩


মাগুরায় জমি নিয়ে বিরোধের জেড়ে হামলা, আটক ২
প্রতীকী ছবি

মাগুরার শ্রীপুরে জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিবেশীদের হামলার অভিযোগ তুলে থানায় দায়ের করা মামলায় দুজনকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ।  


শনিবার (২৫ মার্চ) রাতে অভিযুক্ত আসামি শ্রীবাস রায় (৩১) ও আশুতোষ রায় (৩২) নামের দুজনের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ডিউটি অফিসার এসআই আল আমিন। 


জানা যায়, গত ২১ মার্চ মঙ্গলবারে উপজেলার সদর ইউনিয়নের বালিয়াঘাটা গ্রামে ঘরের পোতা থেকে ইট খোলা নিয়ে দুই প্রতিবেশীর মধ্যে বাকবিতন্ডা হলে এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এরপর বিষয়টি মীমাংসার জন্য সিবাস রায় ডেকে নিয়ে গেলে ভোক্ত রায় (৬৫) ও অনুকূল রায় (৪০) নামের দুজনকে ধারালো অস্ত্র দিয়ে জখম করার অভিযোগ উঠে গোলক চন্দ্র রায়, সুজন চন্দ্র রায়, আশুতোষ রায়, বিনয় রায়, শ্রীবাস রায় ও বিবেক রায়ের বিরুদ্ধে।  এঘটনার পর আহত দুজনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।  তারা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় বাদী হয়ে আহত অনূকূল রায় ৬ জনের নামে একটি মামলা করেন।  


এ বিষয়ে অভিযুক্ত গোলক রায় তাদের বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে জানান, আমরা তাদের মারিনি। বরং তারাই আমাদের বাড়িতে এসে আমাদের মারধর করেছে। এ ঘটনায় আমি নিজেও আহত হয়ে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছি।


এ বিষয়ে শ্রীপুর থানার  ডিউটি অফিসার আল আমিন  জানান, একটি সংঘর্ষের অভিযোগে দায়ের করা প্রতিবেশীর মামলায়  অভিযুক্ত দুজন আসামিকে গ্রেফতার করা হয়েছে।

  

তাদের বিচারের জন্য কোর্টে প্রেরণ করা হবে।


আরএক্স/