রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের এমডির গাড়ী চালকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:১১ পূর্বাহ্ন, ২৬শে মার্চ ২০২৩


রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের এমডির গাড়ী চালকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার
নিহত সম্রাট

কুষ্টিয়ায় নিখোঁজের দুইদিন পর রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালকের (এমডি)'র  গাড়ী চালক সম্রাট আলীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।


শনিবার (২৫ মার্চ) সকাল ৮টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার  চরসাদীপুর ঘা‌ট এলাকায় পরিত্যক্ত অবস্থায় সাদা রঙের একটি টয়োটা ল্যান্ড ক্রুজার গাড়ীর ভিতর থেকে  তার লাশ উদ্ধার করা হয়।


এসময় বিদ্যুৎ কেন্দ্রের এমডির ব্যবহৃত গাড়ি উদ্ধার করা হয়েছে।  কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসীন হোসাইন বিষয়টি নিশ্চিত করেছেন। 


জানা গেছে, নিহত সম্রাট (২৬) পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার বাসিন্দা। পাবনার ঈশ্বরদী রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে কর্মরত রা‌শিয়ান NIKIMT কোম্পা‌নির প‌রিচালক ইউরি ফেদা‌রোপ কর্তৃক ব্যবহৃত বর্ণিত ল্যান্ড ক্রুজার গাড়ী (যার রেজি নং: ঢাকা মে‌ট্রো-ঘ-১৫-৪৭৪৮) টি গত দুইদিন যাবত সাদিপুর ঘাটের নিকটে পরিত্যক্ত অবস্থায় পড়ে ছিল। অদ্য সকালে গাড়ী থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। পরে কুমারখালী থানা পুলিশ ঘটনাস্থলে এসে গাড়ীর ভিতর থেকে বস্তাবন্দি অবস্থায় উক্ত  গাড়ির ড্রাইভার সম্রাট এর লাশ উদ্ধার করে। উদ্ধারকৃত লাশ ও গাড়ি পাবনার ঈশ্বরদী থানা পুলিশের নিকট হস্থান্তর প্রক্রিয়াধীন রয়েছে।


আরও জানা গেছে, নিহত সম্রাট পাবনার ঈশ্বরদী রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে আরডিবি নামে একটি যানবাহন সরবরাহকারী প্রতিষ্ঠানে গাড়ীচালক হিসেবে কর্মরত ছিলেন। তিনি গত দুইদিন যাবত নিখোঁজ ছিলেন বলে জানা যায়। এবিষয়ে তার পরিবার গত ২৩ মার্চ পাবনার ঈশ্বরদী থানায় একটি জিডি করে। তাকে পাবনার ঈশ্বরদী এলাকায় হত্যাপূর্বক গাড়ীসহ লাশ কুষ্টিয়ার কুমারখালীর সাদিপুর ঘাট এলাকায় রেখে যায় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


এবিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসীন হোসাইন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অপরাধীদের আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে।


আরএক্স/