পীরগঞ্জে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবীতে মানববন্ধন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:১৩ পূর্বাহ্ন, ৪ঠা এপ্রিল ২০২৩


পীরগঞ্জে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবীতে মানববন্ধন
মানববন্ধন

ঠাকুরগাঁও পীরগঞ্জে ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার, শামস্জ্জুামানসহ গ্রেফকারকৃত সাংবাদিকদের মুক্তি এবং ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 


পীরগঞ্জ উপজেলার সাংবাদিকদের আয়োজনে সোমবার (৩ এপ্রিল) সকাল ১১টায় পৌর শহরের পূর্ব চৌরাস্তায় এ মাননববন্ধন করা হয়। পীরগঞ্জ ও পাশ্বর্বতী রাণীশংকৈল উপজেলার সাংবাদিক ও সুশীল সমাজের অংশগ্রহণে প্রায় দেড় ঘন্টাব্যাপী এ মানববন্ধন চলাকালে দাবীর সাথে সংহতি প্রকাশ করে বক্তব্য দেন, ঠাকুরগাঁও- ৩ আসনের সাবেক এমপি জাহিদুর রহমান জাহিদ। 


আরো বক্তব্য রাখেন, জেলা সিপিবি’র সভাপতি প্রভাত সমীর শাহজাহান, সাধারণ সম্পাদক মর্তুজা আলম। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদিন বাবুল, সাধারণ সম্পাদক নসরতে খোদা রানা, সাবেক সভাপতি মেহের এলাহী, রাণীশংকৈল প্রেসক্লাবের সভাপতি ফারুক হোসেন, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, প্রথম আলো প্রতিনিধি কাজী নুরুল ইসলাম, পীরগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক বিষ্ণুপদ রায়, সিনিয়র সাংবাদিক দীপেন রায়, মোকাদ্দেস হায়াত মিলন, মামুনুর রশিদ, খুরশিদ আলম শাওন, নুরনবী রানা, বাদল হোসেন। এ সময় বক্তারা ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করা সহ এ আইনে গ্রেপ্তারকৃত সাংবাকিদের নিঃশর্ত মুক্তি এবং মামলা প্রত্যাহারের দাবী জানান।


আরএক্স/