দামুড়হুদায় ইয়াবা-গাঁজাসহ নারী গ্রেফতার, পালিয়েছে স্বামী


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:২৫ পূর্বাহ্ন, ৭ই এপ্রিল ২০২৩


দামুড়হুদায় ইয়াবা-গাঁজাসহ নারী গ্রেফতার, পালিয়েছে স্বামী
তারিকুল ইসলাম তারিকের স্ত্রী গ্রেফতারকৃত নিলুফা। ছবি: জনবাণী

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি গ্রামে ভ্রাম্যমাণ আদালতে অভিযান চালিয়ে ইয়াবা, গাজা, ব্রো ও ইস্টইন্ডিয়া কোম্পানির কয়েন উদ্ধার করা হয়েছে।


এ ঘটনায় চিহিৃত মাদক ও ম্যাগনেট ব্যবসায়ী কুড়ুলগাছি গ্রামের পুকুর পাড়ার মৃত. ফলেহার মন্ডলের ছেলে তারিকুল ইসলাম তারিকের স্ত্রী নিলুফা (৩০) নামে এক নারীকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দামুড়হুদা উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা সজল কুমার দাস। 


বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুর ১২ টার দিকে এ অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। এ সময় ভ্রাম্যমাণ আদালতকে সার্বিক সহযোগিতা করেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চুয়াডাঙ্গার সহকারী পরিচালক শরিয়ত উল্লাহ ও দর্শনা থানা এসআই আহম্মদ আলী।


মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চুয়াডাঙ্গার সহকারী পরিচালক শরিয়ত উল্লাহ জানান, কুড়ুলগাছি গ্রামের পুকুর পাড়ার মৃত. ফলেহার মন্ডলের ছেলে তারিকুল ইসলাম তারিক এলাকার চিহিৃত মাদক ও ম্যাগনেট ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। 


গোপন তথ্যর ভিত্তিতে দুপুর ১২ টার দিকে তার বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তারিক ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেলেও তার স্ত্রী নিলুফাকে আটক করা হয়। পরে তার স্ত্রীর দেখিয়ে দেওয়া স্থান থেকে ১৯ পিস ইয়াবা, ৯২ গ্রাম গাঁজা, ৫০০ গ্রাম ব্রো ও ইস্টইন্ডিয়া কোম্পানির ১ পয়সার ৪ টি কয়েন উদ্ধার করা হয়। 


এ ঘটনায় ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) সারণির ১৯ এর (ক) ধারায় আটকৃত নিলুফাকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড ও ১ শত টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।


আরএক্স/