দুমকিতে ভায়াবহ অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে সর্বশান্ত ৫টি পরিবার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:১৫ পূর্বাহ্ন, ১৩ই এপ্রিল ২০২৩


দুমকিতে ভায়াবহ অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে সর্বশান্ত ৫টি পরিবার
বসতঘর পুড়ে ছাই

পটুয়াখালীর দুমকিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে ৫ টি পরিবারসর্বস্ব হারিয়ে সর্বশান্ত হয়ে গেছে।


মঙ্গলবার (১১ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের চরবয়ড়া গ্রামের সরকার বাড়ীতে এ ঘটনা ঘটেছে। 


পুড়ে যাওয়া ঘরগুলো মালিক ইউনুচ সরকার,মোসলেম উদ্দিন সরকার,আবুল কালাম আজাদ,মনির হোসেন ও জামাল হোসেনের এর মধ্যে ২টি সেমি পাকা ও ৩টি টিনশেডের ঘর। 


এতে নগদ টাকা আসবাবপত্র ও মালামাল সহ প্রায় কোটি  টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর দাবী। ক্ষতিগ্রস্ত পরিবারের একজন সাহাবুদ্দিন সরকার বলেন, রাত সাড়ে ১১টার দিকে আমি বাড়িতে ঢোকার সময় হঠাৎ দেখি আমার চাচাতো ভাই মোসলেম সরকারের পাকের ঘরের চালে আগুন দেখতে পেয়ে সাথে সাথে ডাক চিৎকারে লোকজন জড়ো করে আগুন নেভানোর চেষ্টা করি এবং পটুয়াখালী ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেই। 


অপর এক ক্ষতিগ্রস্ত মোস্তাফিজ  বলেন, নাশকতা অথবা পূর্ব শত্রুতার জের ধরে এমন ঘটনা ঘটতে পারে।আগুন নেবাতে গিয়ে মো. বেল্লাল হোসেন, মোছা. মমতাজ বেগম আহত হয়। তাদের দুমকি উপজেলা স্বাস্হ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। 


খবর পেয়ে দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল বাশার ও শ্রীরামপুর ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম সালাম ঘটনাস্থল পরিদর্শন করেন। এবিষয়ে পটুয়াখালী ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন ইনচার্জ মোঃ ফিরোজ আহমেদ বলেন, আগুন নিয়ন্ত্রণে আনতে ২ঘন্টার বেশি সময় লেগেছে। তদন্ত সাপেক্ষে অগ্নিকাণ্ডের সূত্রপাত সম্পর্কে বলা যাবে।