জীবননগরে গলায় ফাঁস দিয়ে চারুকলার ছাত্রীর আত্মহত্যা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:৫৭ অপরাহ্ন, ১৬ই এপ্রিল ২০২৩


জীবননগরে গলায় ফাঁস দিয়ে চারুকলার ছাত্রীর আত্মহত্যা
ফাইল ছবি

চুয়াডাঙ্গা জীবননগরের পিয়ারাতলা মোল্লা পাড়ায় রবিবার (১৬ এপ্রিল) সকালে বসত ঘরের ফ্যানের সাথে ফাঁস দেওয়া অবস্থায় ফাউজিয়া খানমদিপা(২৯) নামের এক ছাত্রীর লাশ উদ্ধার করেছেন পুলিশ।


নিহত ফাউজিয়া খানম দিপা ঢাকা ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভ (ইউডা) চারুকলা বিভাগের ছাত্রী। জীবননগর উপজেলার মনোহরপুদ ইউনিয়নের পিয়ারাতলা মোল্লা পাড়ার সাবেক সেনা কর্মকর্তা মজিবুর রহমানে কন্যা।


নিহতের পিতা মজিবুর রহমান জানান, আমার কন্যা ঢাকার (ইউডা) ইউনিভার্সিটির চারুকলা বিভাগে লেখাপড়া করা কালে করোনা মহামারির সময় খাবারে অমনোযোগি হয়ে শারীরিক ও মানসিক ভাবে অসুস্থ হয়ে পড়লে আমি তাকে বাড়িতে নিয়ে আসি। সে আপাতত বাড়িতেই ছিলো। বাড়িতেও একটু একলা থাকতে পছন্দ করতো সে মাঝে মধ্যেই রুমের দরজা বন্ধ করে রাখতো। সে শনিবার বিকালে রুমে ঢুকে দরজা আটকিয়ে থাকে আমরা বিষয়টি আগের মতোই মনে করি। কিন্তু আজ সকালে আমরা তাকে ডাকাডাকি করলে কোনো সাড়া শব্দ না পেয়ে আশপাশের লোকজনকে ডাকলে তাদের সহযোগিতায় রুমের দরজা ভেঙ্গে দেখতে পাই সে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে ফ্যানে ঝুলছে।


এব্যাপারে জীবননগর থানার ওসি তদন্ত স্বপন কুমারের সাথে যোগাযোগ করলে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা গলায় ফাঁস দেওয়ার খবর শুনতে পেয়ে তাৎক্ষনিক সরেজমিনে পিয়ারাতলা মোল্লা পাড়ায় নিহতের বাড়িতে যাই। গিয়ে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা মর্গে পেরন করি। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর বিষয়ে বিস্তারিত জানা যাবে। এটা হত্যা নাকি আত্মহত্যা।