বাগেরহাট জেলা নার্সারী মালিক সমিতির কমিটি অনুমোদন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:২১ পূর্বাহ্ন, ১৮ই এপ্রিল ২০২৩


বাগেরহাট জেলা নার্সারী মালিক সমিতির কমিটি অনুমোদন
ছবি: জনবাণী

বাগেরহাট জেলা নার্সারী মালিক সমিতির কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। আ. হাকিম চাকলাদারকে সভাপতি ও মিন্টু পাইককে সাধারণ সম্পাদক করে ২৬ সদস্য বিশিষ্ট একটি পূর্নাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়। 


কমিটির বাকি সদস্যবৃন্দ সিনিয়র সহ-সভাপতি মো. নাছিম শেখ, সহ-সভাপতি মো. শওকত হাওলাদার, মো. আল আমিন মল্লিক, শ্রী রিপন রায় আকাশ, যুগ্ন সাধারণ সম্পাদক মো. আ. সবুর খান, মো. রুহুল আমীন, সাংগঠনিক সম্পাদক মল্লিক জুলফিকার আলী, অর্থ সম্পাদক শেখ মো. আব্দুল হাকিম, দপ্তর সম্পাদক মীর ওমর ফারুক, প্রচার সম্পাদক মো. রেজাউল মোল্লাবন ও পরিবেশ সম্পাদক খান সবুর  নির্বাচিত হয়েছেন। 


বাগেরহাট জেলা নার্সারী মালিক সমিতির প্রধান উপদেষ্টা আলহাজ্ব তালুকদার আব্দুল বাকী ও প্রধান নির্বাচন কমিশনার এম হেদায়েত হোসেন লিটন এ কমিটির অনুমোদন দেন। 


এর আগে ১৪ই জানুয়ারী নির্বাচনের দিন ধার্য করা হয়। নির্বাচনে একটি প্যানেল নির্বাচনে অংশগ্রহন করে। এমতাবস্থায় জেষ্ঠ্য সদস্য আহবায়ক, উপদেষ্টাসহ সকলের সম্মতিক্রমে নির্বাচন কমিশনার নতুন কমিটির অনুমোদন প্রদান করেন। নতুন কমিটি আগামী ২ বছরের জন্য তাদের কার্যক্রম চালাতে পারবে। এই মেয়াদের ভিতরে নতুন কমিটি গঠনতন্ত্র তৈরী করে সুন্দর ভাবে পরবর্তী নির্বাচন বাস্তবায়নের করিবে। সেক্ষেত্রে সকল সদস্য সহযোগীতা ও সম্মতি থাকিতে হইবে।