মাগুরায় ৬০০ এতিম-প্রতিবন্ধী পরিবার পেলো ঈদ উপহার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:০৯ পূর্বাহ্ন, ২১শে এপ্রিল ২০২৩


মাগুরায় ৬০০ এতিম-প্রতিবন্ধী পরিবার পেলো ঈদ উপহার
ঈদ উপহার

মাগুরা-১ আসনের ৬০০ অন্ধ, এতিম ও প্রতিবন্ধী পরিবারের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এ্যাড. সাইফুজ্জামান শিখর যুব সংগ্রাম পরিষদ ফাউন্ডেশন, মাগুরা-১ এর উদ্দ্যোগে ঈদ উপহার নগদ অর্থ বিতরন করেছে সংগঠনের নেতৃবৃন্দ।


বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরে গোয়ালপাড়া ডাবলব্রীজ সংলগ্ন মাঠে এসব ঈদ উপহার বিতরণের উদ্বোধন করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাগুরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুন্সি রেজাউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মসিয়ার রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দীন।


এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক ও শ্রীপুর উপজেলা রিপোর্টাস ইউনিটি সভাপতি সিরাজুল ইসলাম টোকন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টু, মাগুরা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি অনিক বিশ্বাস প্রমুখ।


এছাড়াও গন্যমান্য ব্যক্তিবর্গ ও প্রিন্ট ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


সংগঠনটির সভাপতি মোঃ আকিদুল ইসলাম জানান, মাগুরা-১ আসনের নির্বাচনী এলাকার মধ্যে তিন ক্যাটাগরিতে (অন্ধ, প্রতিবন্ধী ও এতিম অসহায়) মানুষের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড.সাইফুজ্জামান শিখর এমপির সার্বিক সহযোগিতায় ৬০০শত মানুষের মাঝে তিন লক্ষ নগদ অর্থ বিতরণ করা হলো। 


ইতিপূর্বেও সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন মানবিক কাজে অসহায়, হতদরিদ্র ও দুস্থ মানুষের পাশে দাড়িয়েছি।


এ সময় সবার সহযোগিতা চেয়ে মানবিক কাজের এই ধারা অব্যাহত রেখে সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান তিনি।


আরএক্স/