শ্রীপুরে বৃদ্ধের লাশ উদ্ধার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:০৭ পূর্বাহ্ন, ২৬শে এপ্রিল ২০২৩


শ্রীপুরে বৃদ্ধের লাশ উদ্ধার
প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুরের বরমী ইউনিয়নের তাঁতি সুতা গ্রামের ফকির পাড়া থেকে হাকিম ফকির (৬০) জানালার গ্রিলের সাথে ফাঁস লাগানো অবস্থায় এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ।  নিহতের ছেলের দাবি হত্যার পর গলায় ফাঁস লাগানো হয় জানালা গ্রিলের সাথে।


মঙ্গলবার (২৫ এপ্রিল) সকাল দশটার দিকে নিজ বাড়ির জানালার গ্রিল থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত হাকিম ফকির (৬০) উপজেলার তাঁতি সুতা গ্রামের মৃত সুবেদ আলীর ছেলে।


পুলিশ জানায়, প্রথম স্ত্রী মারা গেলে দ্বিতীয় স্ত্রীর সাথে থাকতেন হাকিম ফকির। পারিবারিক নানা বিষয় নিয়ে হাকিম বেশকিছুদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন। গত রাতে স্ত্রীর সাথে একই রুমে ঘুমিয়েছিলেন তিনি। সকালে ঘুম থেকে উঠে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পান স্ত্রী। লাশটি ঘরের খাটের পাশে জানালার গ্রিলে ঝুঁলানো অবস্থায় ছিল। পরে স্থানীয়দের মাধ্যমে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসে।


নিহতের প্রথম স্ত্রীর ছেলে আরিফ ফকির বলেন, আমার ওই ঘরের ভাই মাদকাসক্ত। সে টাকার জন্য বাবাকে মারধোর করতো। বাবা আমাকে ফোন দিয়ে জানাতো। আমি বলতাম, সামনে বাড়িতে এসে আপনাকে আমাদের বাড়িতে নিয়ে আসবো। আজকে বাবা নেই। তারা বাবাকে মেরে ফেলেছে।


নিহতের মেয়ের জামাই ইব্রাহিম মিয়া বলেন, পূর্বে মানসিকভাবে অসুস্থ ছিলেন তিনি এমন কোনো কথা আমি শুনিনি কিংবা দেখিনি। আমি মাঝেমধ্যে শ্বশুর বাড়ি আসতাম। জমি জমা কিছু সমান ভাবে ভাগ করে দিয়েছে আর কিছু শ্বশুরের নিজের নামে রেখে দেন। এ নিয়ে কোনো সমস্যা আছে নাকি তা আমার জানা নেই। নিহতের দ্বিতীয় স্ত্রীর ঘরের এক ছেলে মাদকাসক্ত। সে বিভিন্ন সময় যন্ত্রণা করতো বলে আমাদের জানাতেন শ্বশুর।


শ্রীপুর থানার ওসি এ এফ এম নাসিম জানান, ঝুঁলন্ত লাশের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহিদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বিস্তারিত জানা যাবে ময়নাতদন্তের রিপোর্ট আসলে।