নেপথ্য নায়করা এখনো গ্রেফতার হয়নি: ক্ষোভে ফুঁসছে সাংবাদিক সমাজ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:০০ পূর্বাহ্ন, ২৮শে এপ্রিল ২০২৩


নেপথ্য নায়করা এখনো গ্রেফতার হয়নি: ক্ষোভে ফুঁসছে সাংবাদিক সমাজ
আহত সাংবাদিক রোস্তম মল্লিক

সিনিয়র সাংবাদিক দৈনিক আজকের সংবাদ পত্রিকার বিশেষ প্রতিনিধি ও অপরাধজগত পত্রিকার সাবেক ভারপ্রাপ্ত সম্পাদক রোস্তম মল্লিকের উপর হামলা করা হয়েছে বলে জানা গেছে। 


মঙ্গলবার (২৫ এপ্রিল) ১৫ থেকে ২০ জনের একটি সঙ্গবদ্ধ গ্রুপ মাগুরার কলেজ পাড়ার ফুড ক্যাফে রেস্টুরেন্টের সামনে এ হামলা চালায়। হামলায় রোস্তম মল্লিকের একটি হাত ও একটি পা ভেঙে যায় এবং মাথা ফেটে রক্তক্ষরণ হয়। 


পরে তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকাতে স্থানান্তর করা হয়।


হামলার শিকার ভুক্তভোগী সাংবাদিক রোস্তম মল্লিক জানান, তার কলমকে চিরতরে স্তব্ধ করে দেওয়ার জন্য একটি মহল পরিকল্পিতভাবে তার উপর হামলা চালিয়েছে। 


রোস্তম মল্লিকের স্ত্রী জানান, ফুড ক্যাফে রেস্টুরেন্টে একটি অনুষ্ঠান ছিল রাত ১০টার দিকে আমন্ত্রিত মেহমানরা চলে যাওয়ার পরে ১৫/২০ জনের একটি দল প্রথমে হাত বোমা নিক্ষেপ করে, পরে দেশীয় অস্ত্র দিয়ে তাকে আঘাত করতে থাকে। এক সময় রাস্তার উপর পড়ে গেলে, তার ছোট মেয়ে বাবাকে রক্ষার জন্য এগিয়ে আসলে তাকেও রড দিয়ে আঘাত করে হাত ভেঙ্গে ফেলা হয়। 


এ ঘটনায় মাগুরা থানা পুলিশ অভিযান পরিচালনা করে ঘটনার সাথে জড়িত সন্দেহে কিশোর গ্যাংয়ের ৭ সদস্যকে গ্রেফতার করেছে।


এ বিষয়ে কথা বললে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বলেন, অপরাধীরা যত বড় ক্ষমতাবানই হোক না কেন তাদের কোন ছাড় দেওয়া হবে না।