কুষ্টিয়ায় বিপুল পরিমান টাপেন্টাডলসহ গ্রেফতার ৩


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:৫৮ পূর্বাহ্ন, ৪ঠা মে ২০২৩


কুষ্টিয়ায় বিপুল পরিমান টাপেন্টাডলসহ গ্রেফতার ৩
টাপেন্ডাডল

কুষ্টিয়া মডেল থানা পুলিশের সফল অভিযানে ৭৪০ পিস নেশা জাতীয় টাপেন্ডাডল ট্যাবলেটসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে৷ 


বুধবার (৩ মে) দিবারত রাত থেকে ভোররাত পর্যন্ত কুষ্টিয়া শহরের কালিশংকরপুর এলাকা ও কুষ্টিয়া সদর হাসপাতাল মোড়ের পুরাতন গেট সংলগ্ন হোসেন ড্রাগ হাউজে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। 


গ্রেফতারকৃত আসামীরা হলেন কুষ্টিয়া শহরের কালিশংকরপুর এলাকার বাবলু মোল্লার ছেলে ইমরান হোসেন চঞ্চল(৩২),একই এলাকার মৃত মহিদুল ইসলামের ছেলে সাকিব (২৭) ও ছেউড়িয়া চর মন্ডলপাড়া এলাকার মৃত ময়েজ উদ্দিন মন্ডলের ছেলে ইউসুফ (৫২)। 


পুলিশ সুত্রে জানা যায়, কুষ্টিয়া মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহাদাৎ হোসেনের নেতৃত্বে এসআই সুফল সরকার,এসআই সাজু,এএসআই আসাদুল ইসলাম, এএসআই শাহীন আলম,কন্সট্রেবল মুনচাদ,কন্সট্রেবল শফিকুল ইসলাম ও কন্সট্রেবল আরিফ ইসলাম  সহ সংগীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া সদর হাসপাতাল মোড়ের শীর্ষ মাদক ব্যবসায়ী চঞ্চলের বাড়ি এবং ঔষধ ফার্মেসীতে প্রায় কয়েক ঘন্টাব্যাপী অভিযান পরিচালনা করে ৭৪০ পিস টাপেন্ডাডল ট্যাবলেট, নগদ ২৯ হাজার টাকা, একটি লাল কালারের এফ,জেড,এস মোটরসাইকেল সহ তাদেরকে গ্রেফতার করা হয়। 


বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি) মো. শাহাদাৎ হোসেন জানান, কুষ্টিয়া সদর থানা এলাকার হাসপাতাল মোড়ে দীর্ঘ দিন যাবত ফার্মেসির অন্তরালে মাদক ব্যবসা পরিচালনা হচ্ছে এমন তথ্য পাওয়ার পরে থানা পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে বিপুল পরিমান মাদক উদ্ধার করা হয়েছে এবং তিনজনকে গ্রেফতার করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে। 


আরএক্স/