যমুনা অয়েলের সিবিএ নেতার বিরুদ্ধে মামলা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৫২ অপরাহ্ন, ১৮ই মে ২০২৩


যমুনা অয়েলের সিবিএ নেতার বিরুদ্ধে মামলা
প্রতীকী ছবি

যমুনা অয়েল কোম্পানীর কর্মচারীকে মারধর এবং হুমকি ধমকির অভিযোগে যমুনা অয়েল কোম্পানী লিমিটেড এর সাবেক সিবিএ নেতা ইফতেখার কামাল খানের বিরুদ্ধে গত ১৫ মে নগরীর খুলশী থানায় মামলা দায়ের করেছেন যমুনা অয়েল সিবিএ সাধারণ সম্পাদক ও বাংলাদেশ অয়েল এন্ড গ্যাস ওয়ার্কাস ফেডারেশনের মহাসচিব মুহাম্মদ এয়াকুব। 


যমুনা অয়েল সিবিএ নেতা মুহাম্মদ এয়াকুব অভিযোগ করেন, শিক্ষাগত সনদ জালিয়াতির অভিযোগে যমুনা অয়েল কোম্পানী থেকে চাকুরীচ্যুত কর্মচারী ইফতেখার কামাল খান দীর্ঘদিন যাবত তাকে নানা ভাবে হুমকী ধমকী দিয়ে আসছে এবং মিথ্যা মামলা ও বিভিন্ন সরকারী সংস্থায় বেনামী ভূয়া অভিযোগ করে হয়রানি করে আসছে।


বিরোধের জের ধরে গত ১০ মে নগরীর দামপাড়া হাইলেভেল রোডস্থ মানারাত ইদ্রিস প্যালেস এর তার বাসভবনের নিচ তলায় ইফতেখার কামাল খানের নেতৃত্বে ৫/৬ জন অজ্ঞাত ব্যাক্তি অনধিকার প্রবেশ করে শ্রমিক নেতা এয়াকুবকে খুঁজতে থাকে। যা সিসি ক্যামেরায় ভিডিও ফুটেজ সংরক্ষিত রয়েছে। তারা এয়াকুবকে না পেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং তার অফিস কর্মচারী মো. ফারুক এবং ড্রাইভার মো. ফজুকে বাসার বাইরে রাস্তায় নিয়ে এলোপাতাড়ি মারধর করে। এতে ড্রাইভার ফজু গুরুতর জখম হয়। 


এ সময় শ্রমিক নেতা মুহাম্মদ এয়াকুব অফিসের কাজে ঢাকায় ছিলেন। তিনি ঢাকা থেকে ফিরে এসে গত ১৫ মে খুলশী থানায় ইফতেখার কামাল খান ও আবদুল হামিদকে আসামী করে অজ্ঞাতনামা ৫/৬ জনের বিরুদ্ধে উক্ত মামলাটি রুজু করেন। খুলশী থানার এস আই দিপলু কুমার বড়ুয়া মামলাটি তদন্তের দায়িত্ব পালন করছেন জানা যায়। 


জেবি/ আরএইচ/