প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে পাবনায় আওয়ামী লীগের বিক্ষোভ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:১৩ অপরাহ্ন, ২২শে মে ২০২৩


প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে পাবনায় আওয়ামী লীগের বিক্ষোভ
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে পাবনায় আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত। ছবি: জনবাণী

প্রধানমন্ত্রীর শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে পাবনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ।


সোমবার (২২ মে) দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে অনুষ্ঠিত হয় প্রতিবাদ সমাবেশ।


সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম পাকন, সহ-সভাপতি ইমদাদ আলী বিশ্বাস ভুলু, সহ-সভাপতি অ্যাডভোকেট বেলায়েত আলী বিল্লু, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান মিন্টু, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, কামিল হোসেন, পৌর মেয়র শরিফ উদ্দিন প্রধান, প্রচার সম্পাদক সরদার মিঠু আহমেদ, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান সুইট, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক তৌফিকুল আলম তৌফিক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মামুন, মোস্তাক আহমেদ আজাদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহমেদ শরীফ ডাবলু, সাধারণ সম্পাদক রুহুল আমিন,জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শিবলী সাদিক, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ, সাধারণ সম্পাদক মীর রাব্বিউল ইসলাম সীমান্ত প্রমুখ।


উল্লেখ্য, গত ১৯ মে রাজশাহীতে বিএনপি একটি সমাবেশে রাজশাহী মহানগর বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেন। এর প্রতিবাদে জেলা আওয়ামী লীগের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়।


জেবি/ আরএইচ/