কমলগঞ্জে সাপের ছোবলে গৃহবধুর মৃত্যু


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৫৬ অপরাহ্ন, ২৪শে মে ২০২৩


কমলগঞ্জে সাপের ছোবলে গৃহবধুর মৃত্যু
ফাইল ছবি

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের হিরামতি গ্রামে বিষধর সাপের ছোবলে এক গৃহবধুর  মৃত্যুর খবর পাওয়া গেছে।


নিহতের নিকট আতীয় প্রদিপ সিংহ জানান, মঙ্গলবার (২৩ মে) দুপুরে হিরামতি গ্রামের বাবুল সিংহের স্ত্রী ঝর্ণা সিংহা (২৭) গরুর খাবারের জন্য বাড়ীর গোয়াল ঘরের পাশ থেকে কচু কাটতে যান। কচু কাটার সময় ঝর্ণা সিংহার বাম হাতে বিষধর সাপে ছোবল মারে। সাপে ছোবল মারার পর ঝর্ণা ঘরে এসে লোকজনকে সাপে ছোবল দেয়ার কথা বললে পরিবারের লোকজন কাপড় দিয়ে শক্ত করে বেঁধে চিকিৎসার জন্য দ্রুত মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সদর হাসপাতালে নেয়া পর সাপেড় কামড়ের ইঞ্জেকশন দিলে ও ঝর্ণাকে বাঁচানো য়ায়নি।


মৌলভীবাজার সদর হাসপাতালের আর এমও ফয়ছয়ুজ্জামান এর সাথে আলাপ করলে তিনি বলেন,ঝর্ণাকে হাসপাতালে আনার পর আমরা সাপের কামড়ে ইঞ্জেকশন দেই। তবে এর পূর্বে সাপের বিষ ঝর্ণার শরীরের ছড়িয়ে যাওয়ার কারনে তাকে বাঁচানো সম্ভব হয়নি।


এদিকে ,হাসপাতাল থেকে ঝর্ণাকে মৃত ঘোষণা দিয়ে পরিবারের কাছ হস্তান্তর করলে ও পরিবারের সদস্যরা ঝর্ণার শরীর গরম থাকার কারনে তাকে সৎকার করতে না নিয়ে উপজেলা শ্রী গোবিন্দপুর চা বাগানে বসবাসকারী স্থানীয় এক ওজার (সাপুড়ের)কাছে নিয়ে যায়। সেখানে সন্ধ্যা ৭টায় ঝর্ণা মারা গেছে বললে তার আতীয়রা লাশ সৎকার করার উদ্যোগ নেয়।


আরএক্স/