মুন্সীগঞ্জে ধানের মাঠ থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:৫৪ অপরাহ্ন, ২৫শে মে ২০২৩


মুন্সীগঞ্জে ধানের মাঠ থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার
নিহত বৃদ্ধ সিরাজুল ইসলাম

মুন্সীগঞ্জ শহরের উপকন্ঠ পঞ্চসারের কাঠপট্টি এলাকার পরিত্যক্ত একটি ধানের মাঠ থেকে সিরাজুল ইসলাম (৬০) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


বৃহস্পতিবার (২৫ মে) বেলা সাড়ে ১১ টার দিকে সদর উপজেলা পঞ্চসার ইউনিয়নের কাঠপট্টি এলাকার একটি পরিত্যক্ত ধানের মাঠ থেকে ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়। সকাল ৯ টার দিকে ধানের মাঠে টিনের চালার নিচে পড়ে থাকতে দেখে পুলিশে খবর স্খানীয়রা। পরে পুলিশ এসে বেলা সাড়ে ১১ টার দিকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেলার হাসপাতালের মর্গে প্রেরণ করে।


নিহত বৃদ্ধ সিরাজুল ইসলাম সদর উপজেলার সর্দারপাড়া এলাকার মৃত আলেক খার ছেলে। সে পঞ্চসারের কাটপট্টি এলাকার মাতৃভান্ডার অটোরাইস মেইলের কর্মচারি। তবে নিহতের পরিবারের দাবী এটি পরিকল্পিত  হত্যাকাণ্ড।


পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে ধলেশ্বরী নদীর তীরের কাছে একটি পরিত্যক্ত ধানের মাঠের পড়ে থাকা একটি টিনের চালার নিচে রক্তাক্ত অবস্থায় চাপা পড়া অবস্খায় ওই বৃদ্ধর মরদেহ পড়ে থাকতে দেখে স্খানীয়রা। তার হাতে একটি মোবাইল ফোন ও জুব্বা পরিহিত। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড হতে পারে।


বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুজ্জামান জানান, স্খানীয়দের খেকে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এটি হত্যা নাকি অন্য কারনে মারা গেছে তা ময়নাতদন্তের রিপোর্টের পরে জানা যাবে।


আরএক্স/