রক্তদিয়ে ফেরার পথে মুরাদনগরের সেচ্ছাসেবীর মৃত্যু


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৩১ অপরাহ্ন, ১৮ই জুন ২০২৩


রক্তদিয়ে ফেরার পথে মুরাদনগরের সেচ্ছাসেবীর মৃত্যু
ইয়ার হোসেন

মুমূর্ষু রোগীর প্রাণ বাঁচতে রক্তদান করে বাড়ী ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে কুমিল্লার মুরাদনগরের দেওড়া গ্রামের ইয়ার হোসেন। শনিবার রাতে কসবা উপজেলার কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের খাড়েরায় বেপরোয়া গতির ট্রাকের চাপায় দুর্ঘটনার শিকার হয় একটি অটোরিকশা৷ পথিমধ্যেই মৃত্যুর কোলে ঢলে পরেন অটোরিকশা যাত্রী রক্তযোদ্ধা ইয়ার হোসেন। 


তার গলায় থাকা সংগঠনের আইডি কার্ড ও টিশার্ট দেখে পরিচয় নিশ্চিত করেছে স্থানীয়রা।


ব্লাড ব্যাংক অফ আন্দিকুট ইউনিয়নের সহ সাংগঠনিক সম্পাদক ইয়ার হোসেন প্রায়শই জরুরি রক্তের প্রয়োজনে ছুটে যান সেচ্ছায় রক্তদান করতে। তার মৃত্যুতে এলাকায় নেমেছে শোকের মাতম। 


আরও পড়ুন: টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনসহ ৪ জন নিহত


দেশব্যাপী বিভিন্ন সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন গুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন গভীর শোক ও সমবেদনা। রবিবার বাদ আসর দেওড়া ঈদগাহে অসংখ্য মানুষের উপস্থিততে নামাজের জানাজার পর দাফন সম্পন্ন হয়।


ব্লাড ব্যাংক অফ আন্দিকুট ইউনিয়নের সহ সভাপতি ইসমাইল জনবাণীকে বলেন, পরিবারের সচ্ছলতা আনতে বিদেশ যাওয়ার কথা ছিলো ইয়ার হোসেনের। দরিদ্র পরিবারে জন্ম হলেও সে নিঃস্বার্থ রক্তযোদ্ধা। মানুষের সেবায় দিনরাত পরিশ্রম করতো। সংগঠনের জন্য তার ভূমিকা অতুলনীয়, তার অকাল মৃত্যুতে আমরা মর্মাহত। মানবপ্রেমী ভদ্র ও ভালো মনের মানুষ ইয়ার হোসেনের অভাব কখনোই পূরণীয় নয়।


জেবি/ আরএইচ/