ফুলবাড়ীতে রিয়াদ হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৪১ অপরাহ্ন, ২১শে জুন ২০২৩


ফুলবাড়ীতে রিয়াদ হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন
ছবি: জনবাণী

দিনাজপুরের ফুলবাড়ী দারুস সুন্নাহ্ সিদ্দিকিয়া ফাযিল মাদ্রাসার প্রাক্তন ও  ঢাকা প্রাইম ইউনিভারর্সিটির মেধাবী শিক্ষার্থী রিয়াদ হোসেন (২১) কে নৃশংসভাবে হত্যা ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শান্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (২১ জুন) সকাল সাড়ে ৯ টায় দারুস সুন্নাহ্ সিদ্দিকিয়া ফাযিল মাদ্রাসার আয়োজনে পৌর শহররে বটতলি মোড়ে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।


মানববন্ধনে বক্তব্য রাখেন দারুস সুন্নাহ্ সিদ্দিকিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ এএসএম শাহাদতুল্যাহ, খজাপুর মাদরাসার অধ্যক্ষ মাহাবুবুর রহমান, শাহাপুর মাদরাসার সুপার সৈয়দ আব্দুল ওয়াহাব, মেলাবাড়ী মাদরাসার সুপার আবরাক হোসেন, তেঁতুলয়িা মাদরাসার সুপার আব্দুল জব্বার, পানিকাটা মাদরাসার সুপার আরিফুল ইসলাম প্রমুখ।


মানববন্ধনে বক্তারা বলনে, নিহত রিয়াদ হোসনে ফুলবাড়ী দারুস সুন্নাহ্ সিদ্দিকিয়া ফাযিল মাদ্রাসার একজন মেধাবী ছাত্র ছিলেন। রিয়াদ গত ২০২০ সালে এই মাদ্রাসা থেকে আলিম পাশ করনে। পরে ঢাকায় প্রাইম ইউনিভার্সিটিতে ভর্তি হয়।


আরও পড়ুন: ফুলবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে ছাত্রলীগ নেতার মৃত্যু


গত ১৬ জুন মেধাবী ছাত্র রিয়াদকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। আমরা এ ঘটনায় তীব্র প্রতিবাদ ও খুনের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। 


মানববন্ধনে ফুলবাড়ী উপজেলার সকল মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী অংশগ্রহণ করেন।


জেবি/ আরএইচ/