নবজাতককে হত্যা করে বাঁশঝাড়ে ফেলে দিলেন মা


Janobani

জনবাণী ডেস্ক

প্রকাশ: ০৬:৫২ অপরাহ্ন, ২৩শে জুন ২০২৩


নবজাতককে হত্যা করে বাঁশঝাড়ে ফেলে দিলেন মা
কল্পনা রানী

নিজের অপকর্ম লুকাতে নবজাতক শিশু শ্বাসরোধে হত্যার পর বাঁশঝাড়ে ফেলার অভিযোগে কল্পনা রানী (৪০) নামে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার কল্পনা গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের দেবেন্দ্রনাথ বর্মণের স্ত্রী।


শুক্রবার (২৩ জুন) দুপুরে গোবিন্দগঞ্জ থানার এসআই বুলবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।


গোবিন্দগঞ্জ থানার এসআই প্রলয় কুমার সাংবাদিকদেরকে জানান, স্থানীয়দের খবরে গত বুধবার (২১ জুন) বিকেলে দরবস্ত গ্রামের মনোরঞ্জনের বাঁশ বাগান থেকে একদিন বয়সের ছেলে নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়।


তিনি জানান, আটক কল্পনা রানীকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি উপস্থিত লোকজনের সামনে স্বীকার করেন যে তার গর্ভের সন্তানকে নিজেই শ্বাসরোধ করে হত্যা করেছেন। এ তথ্য গোপন করতেই শিশুটি বাঁশবাগানে ফেলে দেন তিনি।


আরও পড়ুন: গাইবান্ধায় এতিম শিশুদের মাঝে দুধ ও গেঞ্জি বিতরণ


এসআই জানান, প্রায় ২১ বছর আগে কল্পনা রানীর সঙ্গে দেবেন্দ্রনাথের বিয়ে হয়েছিলো। স্ত্রী কল্পনার চারিত্রিক আচার-আচরণে অবক্ষয়ের কারণে দেবেন্দ্র নাথ প্রায় ৮ বছর ধরে নিজ বাড়ি ছেড়ে গোবিন্দগঞ্জ পৌরসভার বোয়ালিয়া এলাকায় আলাদাভাবে থাকেন।


ওসি বুলবুল ইসলাম জানান, কোনো অবৈধ সম্পর্কের কারণে কল্পনার গর্ভে সন্তান আসে। যা লুকানোর জন্য তিনি নবজাককে হত্যা করে বাঁশঝাড়ে ফেলে দেন। কল্পনার বিরুদ্ধে হত্যা মামলা করা হয়েছে।


জেবি/ আরএইচ/