ফুলবাড়িয়ায় ভিজিএফের চাল বিতরণ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৪৭ অপরাহ্ন, ২৬শে জুন ২০২৩


ফুলবাড়িয়ায় ভিজিএফের চাল বিতরণ
ছবি: জনবাণী

দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার শিবনগর ইউনিয়ন পরিষদে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ১০ কেজি করে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে। 


রবিবার (২৫ জুন) সকাল আটটা থেকে শুরু হয় চাল বিতরণ কার্যক্রম। শিবনগর ইউনিয়নের মোট ৬৬৬৩ জনকে ১০ কেজি করে ভিজিএফ এর এই চাল দেওয়া হয়েছে। 


চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ইউনিয়নের চেয়ারম্যান ছামেদুল ইসলাম। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের সচিব প্রদীপ কুমার অধিকারী, প্যানেল চেয়ারম্যান দিলীপ চন্দ্র রায়, ৭ নং ওয়ার্ডের সদস্য নুরুল ইসলাম নুরু, মহিলা সদস্য মঞ্জুয়ারা বিউটি, হিসাব রক্ষক কাম কম্পিউটার অপারেটর মেহেদী হাসানসহ অন্যান্য সদস্যবৃন্দ। 


উদ্বোধন শেষে নিজে উপস্থিত থেকে চাল বিতরণ কার্যক্রমের তদারকি করেন চেয়ারম্যান ছামেদুল ইসলাম। 


আরও পড়ুন: কেন্দুয়ায় প্রধানমন্ত্রীর উপহারের ভিজিএফের চাল বিতরণ


এ বিষয়ে জানতে চাইলে শিবনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছামেদুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীর দেওয়া এই উপহার সঠিকভাবে পৌঁছে দেওয়ার লক্ষ্যে শিবনগর ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দ অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে, আমাকে সার্বিকভাবে সহযোগিতা করছেন ইউনিয়নের সদস্যরা। সার্বিক সহযোগিতা করার জন্য আমি সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। 


তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ইউনিয়ন পরিষদে খুব সুশৃংখলভাবে বিতরণ করা হচ্ছে, নারী পুরুষকে আলাদা আলাদা লাইনে দাড় করানো হয়েছে,সঠিক মাপে চাউল দিতে ডিজিটাল পাল্লায় মাপা হচ্ছে। আশা করি শেষ পর্যন্ত কোন বিশৃঙ্খলা হবে না সুশৃংখলভাবে আমরা এই কার্যক্রম শেষ করতে পারব।


জেবি/ আরএইচ/