নিজ জেলার শিক্ষার্থীদের সহায়তার আশ্বাস ছাত্রলীগ সভাপতির


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৫৯ অপরাহ্ন, ২রা জুলাই ২০২৩


নিজ জেলার শিক্ষার্থীদের সহায়তার আশ্বাস ছাত্রলীগ সভাপতির
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন

পঞ্চগড়ের মেধাবী শিক্ষার্থীরা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের যে কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পেলে ভর্তি, আবাসিক হলে আসন প্রদানসহ উচ্চতর শিক্ষা অর্জনে সব রকম সহায়তার কথা জানালেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন।


শনিবার (১ জুলাই) বিকেলে পঞ্চগড় সরকারি অডিটোরিয়ামে ‘ইউথস টক উইথ সাদ্দাম হোসেন’ (যুবদের সাথে সাদ্দাম হোসেনর কথা) শিরোনামে তরুণদের সাথে এক মুখোমুখী অনুষ্ঠানে তিনি এই আশ্বাস দেন।


প্লাটর্ফম অব ড্রিমস এর আয়োজনে জেলার কৃতি ও মেধাবী তরুণদের মুখোমুখী অনুষ্ঠানে স্থানীয় শিক্ষার্থীদের কথা শোনেন তিনি। এদের অনেকে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেনকে শিক্ষাসহ বিভিন্ন বিষয়ে প্রশ্ন করেন এবং সাদ্দাম হোসেন সবার সব ধরণের প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করেন।


একই সাথে তিনি প্রাথমিক, মাধ্যমিকসহ শিক্ষাজীবন নিয়ে খোলামেলা কথা বলেন। জীবনমুখী নানান কথায় তিনি উপস্থিত শিক্ষার্থীদের লেখাপড়াসহ ইতিবাচক কর্মকাণ্ডে এগিয়ে আসার আহ্বান জানান।


সাদ্দাম হোসেনের সাথে স্টেজে মুখোমুখী অনুষ্ঠান সঞ্চালনা করেন ঢাকা বিশ্বদ্যালয়ের শহীদুল্লাহ হলের ছাত্রনেতা মারুফ আল মুকিত, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের জুবাইরিয়া বিনতি।


জেলায় প্রথমবারের মত শিক্ষার্থীদের নিয়ে ব্যাতিক্রমী এই অনুষ্ঠানে জেলা ছাত্রলীগ সভাপতি আবু মো. নোমান হাসান, সাধারণ সম্প্রাদক সাদমান সাকিব পাটোয়ারি প্লাবন, কেন্দ্রীয় ও জেলা ছাত্রলীগ নেতাকর্মীসহ জেলার বিভিন্ন স্কুল, কলেজসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেন। পঞ্চগড়ের বোদা উপজেলার সাতখামার এলাকার মেধাবী শিক্ষার্থী সাদ্দাম হোসেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হওয়ার পর প্রথম বারের মত তিনি নিজ জেলা পঞ্চগড়ে আসেন। ঈদুল আজহা উৎযাপনে এসে তিনি কয়েকদিন ধরে সংবর্ধনা, মতবিনিময়, দলীয় কর্মসুচীসহ বিভিন্ন সামাজিক কর্মসুচীতেও অংশ নেন।


আরএক্স/