নজরুল বিশ্ববিদ্যালয়ের নতুন প্রক্টর সঞ্জয় কুমার


Janobani

ক্যাম্পাস প্রতিনিধি

প্রকাশ: ০৮:২৫ অপরাহ্ন, ১৭ই জুলাই ২০২৩


নজরুল বিশ্ববিদ্যালয়ের নতুন প্রক্টর সঞ্জয় কুমার
নতুন প্রক্টর সঞ্জয় কুমার

আবু ইসহাক অনিক: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে নতুন প্রক্টর হিসেবে দায়িত্ব পেয়েছেন লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক সঞ্জয় কুমার মুখার্জী।


সোমবার (১৭ জুলাই) বিকেলে উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখরের অনুমোদনক্রমে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রকৌশলী মো. হাফিজুর রহমান স্বাক্ষরিত অফিস আদেশ জারি করে নিয়োগ প্রদান করা হয়।


নিয়োগপত্রে বলা হয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় আইন ২০০৬ এর প্রথম সংবিধির ১৫ (১) ধারা মোতাবেক পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত এই বিশ্ববিদ্যালয়ে তিনি প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করবেন।


অন্যদিকে ভিন্ন দুই আদেশে লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মো. হারুনুর রশিদ ও থিয়েটার এন্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মেহেদী তানজিরকে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর হিসেবে নিযুক্ত করা হয়েছে।


সদ্য দায়িত্ব পাওয়া  প্রক্টর সঞ্জয় কুমার মুখার্জীর কথায়, সহযোগিতা, ঐক্যবদ্ধতা ও দায়িত্বশীল আচরণের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ে একটি শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখে শিক্ষা, গবেষণা ও উন্নয়নের পথকে ত্বরান্বিত করবো। সেই সঙ্গে মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বির্নিমানে কবি নজরুল বিশ্ববিদ্যালয় আগামীর বাংলাদেশে সম্পূর্ণরূপে প্রস্তুত হতে অগ্রণী ভূমিকা পালন করবে।


আরএক্স/