মাগুরায় আ'লীগ-বিএনপির শান্তিপূর্ণ সমাবেশ অনুষ্ঠিত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৪১ অপরাহ্ন, ১৯শে জুলাই ২০২৩


মাগুরায় আ'লীগ-বিএনপির শান্তিপূর্ণ সমাবেশ অনুষ্ঠিত
আওয়ামীলীগের উদ্যোগে শান্তি সমাবেশ

বিএনপি, জামাতসহ স্বাধীনতা বিরোধী সকল অপশক্তির নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে মাগুরা জেলা আওয়ামীলীগের  উদ্যোগে শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভা যাত্রা অনুষ্ঠিত  হয়েছে।


বুধবার (১৯ জুলাই) সকাল ১১টায় শহরের নোমানি ময়দানে জেলা আওয়ামীলীগের সভাপতি আ.ফ.ম আব্দুল ফাত্তাহ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু, সাংগঠনিক সম্পাদক রানা আমির ওসমানসহ আরো অনেকে বক্তব্য রাখেন। বক্তারা বিএনপি, জামাতসহ স্বাধীনতা বিরোধী সকল অপশক্তির নৈরাজ্য ও সহিংসতার বিরুদ্ধে সকলকে সোচ্চার হওয়ার আহ্বান জানান।


অপরদিকে, সরকার পতনের এক দফা দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে মাগুরা জেলা বিএনপি শহরে সমাবেশ ও পদযাত্রা করেছে।


আজ বুধবার সকাল এগারটার দিকে মাগুরা জেলা বিএনপি শহরের ইসলামপুর পাড়াস্থ দলীয় কার্যালয় চত্বরে সমাবেশ শেষে যুবদল, ছাত্রদল, শ্রমিকদলসহ পদযাত্রা নিয়ে জুতাপট্রি সড়ক হয়ে ঢাকারোড বাসষ্টান্ডে কর্মসূচী শেষ করে। পদযাত্রা পূর্ববর্তী সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক আলী আহমেদ, যুগ্ম আহবায়ক খান হাসান ইমাম সুজা, আলমগীর হোসেন, কুতুব উদ্দিন, কিজিল খান প্রমূখ।


বক্তারা অবিলন্বে সরকারের পদত্যাগের পর নির্দলীয় ত্বতাবধায়কের মাধ্যমে নির্বাচনের দাবি করেন। বক্তারা বলেন, এই সরকারের আমলে সুষ্টু নির্বাচন সম্ভব নয়, সরকারকে অতিবিলম্বে পদত্যাগ করে নির্দলীয় সরকার গঠনের দাবি জানায়। বাংলাদেশ জাতীয়তা বাদী দল (বিএনপি) আজ যে পদযাত্রা শুরু করেছে এই যাত্রা আওয়ামী লীগের সরকার পতনের আগ পর্যন্ত চলবে।


আরএক্স/